• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BENGALI TV SERIAL KHORKUTO IS ON THE THIRD POSITION BUT NO ONE COULD BEAT MITHAI ON THE TRP LIST SWD

Bengali Serial TRP: ফের বাংলা সিরিয়ালের শীর্ষে 'মিঠাই'! বিয়ের এপিসোডে এগিয়ে এল 'খড়কুটো', 'যমুনা ঢাকি' কততে

এই সপ্তাহেও 'মিঠাই'-এর রেকর্ড ভাঙতে পারল না কেউ। আবার সেই বাংলা ধারাবাহিকের (Bengali TV serial) টিআরপি (TRP) তালিকায় শীর্ষে থাকল জি বাংলার 'মিঠাই'।

এই সপ্তাহেও 'মিঠাই'-এর রেকর্ড ভাঙতে পারল না কেউ। আবার সেই বাংলা ধারাবাহিকের (Bengali TV serial) টিআরপি (TRP) তালিকায় শীর্ষে থাকল জি বাংলার 'মিঠাই'।

  • Share this:

    #কলকাতা: এই সপ্তাহেও 'মিঠাই'-এর রেকর্ড ভাঙতে পারল না কেউ। আবার সেই বাংলা ধারাবাহিকের (Bengali TV serial) টিআরপি (TRP) তালিকায় শীর্ষে থাকল জি বাংলার 'মিঠাই'। এই সপ্তাহে এর রেটিং পয়েন্ট ১১.৫। গত তিন সপ্তাহের ধারা বজায় রেখেই দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলারই ধারাবাহিক 'অপরাজিতা অপু'। এর রেটিং পয়েন্ট ৯.৬। এই সপ্তাহে আবার অনেকটা এগিয়ে এসেছে স্টার জলসার 'খড়কুটো'।

    তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো'। এই ধারাবাহিকে আবার গুনগুনের বিয়ে হচ্ছে। কিন্তু দ্বিতীয় বারের বিয়েটাও হচ্ছে সৌজন্যের সঙ্গে। আর তাই এসপ্তাহে 'খড়কুটো' নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহলও প্রবল। এই সপ্তাহে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৭.৯। এর পরেই চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার ধারাবাহিক 'যমুনা ঢাকি' (৭.৮)। গত দুই সপ্তাহে এই ধারাবাহিক ছিল তিন নম্বরে।

    পাঁচ নম্বরে এগিয়ে এসেছে স্টার জলসার 'শ্রীময়ী।' গত সপ্তাহে এটি ছিল আ‌‌ট নম্বরে। এর রেটিং পয়েন্ট ৭.৪। এর পরেই ছয় নম্বরে রয়েছে 'মহাপীঠ তারাপীঠ' যার রেটিং পয়েন্ট ৭। সপ্তম স্থানে রয়েছে স্টার জলসা ও জি বাংলার দুটি ধারাবাহিক যথাক্রমে 'গঙ্গারাম' (৬.৯) ও 'কৃষ্ণকলি' (৬.৯)। আট নম্বরে ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে রয়েছে জি বাংলার ধারাবাহিক 'জীবন সাথী'। এর পরেই নবম স্থানে রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি'। এর রেটিং পয়েন্ট ৬.৫। দশম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক 'বরণ' (৬.৪)।

    ১) মিঠাই (১১.৫)

    ২) অপরাজিতা অপু (৯.৬)

    ৩) খড়কুটো (৭.৯)

    ৪) যমুনা ঢাকি (৭.৮)

    ৫) শ্রীময়ী (৭.৪)

    ৬) মহাপীঠ তারাপীঠ (৭)

    ৭) গঙ্গারাম, কৃষ্ণকলি (৬.৯)

    ৮) জীবন সাথী (৬.৬)

    ৯) করুণাময়ী রাণী রাসমণি (৬.৫)

    ১০) বরণ (৬.৪)

    Published by:Swaralipi Dasgupta
    First published: