Mithai: নাম বদলে গেল ‘মিঠাই’-এর, বদলে গেলেন ‘মিঠাই’ আর ‘সিদ্ধার্থ’-ও

Mithai In Odisha: ‘মিঠাই’ ধারাবাহিকের নাম নাকি বদলে যাচ্ছে । বদলে যাচ্ছেন ধারাবাহিকের কলাকুশলীরাও । সকলের প্রিয় মিঠাই আর সিডের চরিত্রে নাকি অন্য কাউকে দেখা যাবে ।

Mithai In Odisha: ‘মিঠাই’ ধারাবাহিকের নাম নাকি বদলে যাচ্ছে । বদলে যাচ্ছেন ধারাবাহিকের কলাকুশলীরাও । সকলের প্রিয় মিঠাই আর সিডের চরিত্রে নাকি অন্য কাউকে দেখা যাবে ।

  • Share this:

    #কলকাতা: ‘মিঠাই’ (MithaI) এর নামে আজকাল দুই ঘটি জল বেশি খাচ্ছেন বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকরা । সরলতা আর ভালবাসায় সকলের মন জয় করে নেওয়া ‘মিঠাই’ তরতর কে পৌঁছে গিয়েছে টিআরপি-র প্রথম স্থানে । সেখান থেকে তাকে নামানোর ক্ষমতা হচ্ছে না কোনও ধারাবাহিকেরই । আর এই জনপ্রিয়তার কেন্দ্রে যিনি বিরাজ করছেন তিনি আর কেউ নন, স্বয়ং সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) , সকলের প্রিয় মিঠাই । তাঁর ‘ইস্পিড’, ‘অ্যাস্কিডেন্ট’, ‘গোপাল হেলেপ’.... যেন বাঙালির মুখে মুখে ঘুরছে । জনপ্রিয়তার নিরিখে অবশ্য পিছিয়ে নেই ‘দাদু’র রাগী নাতি’ সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-ও ।

    কিন্তু কী হল হঠাৎ? ‘মিঠাই’ ধারাবাহিকের নাম নাকি বদলে যাচ্ছে ? বদলে যাচ্ছেন ধারাবাহিকের কলাকুশলীরাও ? সকলের প্রিয় মিঠাই আর সিডের চরিত্রে নাকি অন্য কাউকে দেখা যাবে । হ্যাঁ, ঠিকই পড়ছেন । তবে বাংলায় নয়, ওড়িয়ায় । জি সার্থক টিভি-তে।

    বাংলার অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিকের দক্ষিণ ভারতে পাড়ি জমানোর কথা তো অনেকেই এখন জেনে গিয়েছেন ।  তামিল ভাষায় রিমেক হয়েছে এই ধারাবাহিক । কিন্তু এখানেই শেষ নয়, এ বার ‘মিঠাই’ পরিবারে এসেছে আরও এক সুখবর । ‘মনোহরা’র সমস্ত সদস্যরাই এ বার পাড়ি জমাবেন পড়শি রাজ্যে । জানা গিয়েছে, এ বার থেকে ওড়িয়া ভাষায় সংসার পাতবেন মিঠাই আর উচ্ছে বাবু ।

    View this post on Instagram

    A post shared by Amarr (@amarchhinchani)

    এখানে এই ধারাবাহিকের নাম হয়েছে ‘ঝিলি’ । মিঠাই এর মতই মূল চরিত্রের নামেই ধারাবাহিক। মিঠাইয়ের মতো ঝিলিও গ্রামের মেয়ে । কোমরে আঁচল গুঁজে শাড়ি পরে সে, মাথায় লম্বা বিনুনি, গলায় কার । নিজের প্রিয় সাইকেলে চেপে মিষ্টি বিক্রি করে হাসিখুশি ঝিলি । কিন্তু শহরে এসে তাঁর সাইকেলে ধাক্কা লাগে হিরোর গাড়ির সঙ্গে । আর এরপর থেকেই একই সুতোয় জড়িয়ে যায় তাঁদের জীবন ।

    ঝিলির চরিত্রে অভিনয় করছেন নিকিতা মিশ্র। আর সিদ্ধার্থ হচ্ছেন কে? এ ক্ষেত্রেও একই রকম পোশাক এমনকি চশমা পরে দেখা যাচ্ছে সিদ্ধার্থকে, যদিও এই ধারাবাহিকের সিদ্ধার্থর কি নাম হচ্ছে তা এখনও জানা যায়নি। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা অমর ছিনচানি । সিডের মতোই মিষ্টি পছন্দ করে না সে-ও ।

    শুরুর পর থেকেই ‘মিঠাই’ বেশিরভাগ সময়ই ফার্স্ট গার্ল । এখন ‘লাটসাহেব’ আর ‘জিনিয়াস’-এর প্রেম পর্বে মজে রয়েছেন দর্শকরা । মিঠাই আর সিদ্ধার্থর ডিভোর্স শেষ মুহূর্তে এসে আটকে গিয়েছে । এখন চলছে তাঁদের এক মাসের ‘সংসার’ পর্ব । আর সেখানেই ফুলশয্যা থেকে শুরু করে মিঠাইয়ের মুন্নি চড়ে বাজারে গিয়ে মাছও কিনছেন ইচ্ছেবাবু । কখনও আবার মিঠাইয়ের গলায় পরাচ্ছেন নেকলেস । মিঠাই আবার তেল মালিশ করে দিচ্ছে তাঁর বর’কে । মিঠাইয়ের জন্য পিঠে তৈরি আবার কখনও গুন্ডাদের হাত থেকে মিঠাইকে বাঁচানো । ধারাবাহিকের নতুন এই মোড় সিরিয়ালটিকে টিআরপি’র শীর্ষে পৌঁছে দিয়েছে সহজেই ।

    Published by:Simli Raha
    First published: