• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BENGALI ACTRESS PRIYANKA SARKAR IS BUSY WITH SON SAHAJ AND ALSO WITH HER UPCOMING FILMS PBD

Priyanka Sarkar: রাহুলের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি, ঘরে-বাইরে কতটা ব্যস্ত প্রিয়াঙ্কা সরকার?

এই ছবিতে প্রিয়াঙ্কার চরিত্র অন্য ছবির মতো অত গ্ল্যামারাস হবে না। এখানে তাঁকে একদম সিরিয়াস চরিত্রে দেখতে পাবেন দর্শক।

এই ছবিতে প্রিয়াঙ্কার চরিত্র অন্য ছবির মতো অত গ্ল্যামারাস হবে না। এখানে তাঁকে একদম সিরিয়াস চরিত্রে দেখতে পাবেন দর্শক।

  • Share this:

#কলকাতা: চিরদিনই তুমি যে আমার (Chirodini Tumi Je Amar) থেকে শুরু। টলিউডে ইন্ডাস্ট্রিতে যত তিনি অভিজ্ঞ হয়েছেন, তত নিজেক ঘষা-মাজা করেছেন। বিভিন্ন চরিত্রে নিজেকে তুলে ধরে আজ তিনি একজন বড় মাপের অভিনেত্রী। কথা হচ্ছে প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar) নিয়ে। অভিনেত্রী এখন ভীষণ ব্যস্ত। তৈরি হচ্ছেন সৌরভ শুক্লার (Saurabh Shukla) সঙ্গে কাজ করবার জন্য। রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukhopadhyay) আসন্ন ছবি চং চং-এ (Chong Chong) অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। এই ছবিতে মূল চরিত্রে থাকবেন অভিনেতা ও পরিচালক সৌরভ শুক্লা। এছাড়াও থাকবেন জনপ্রিয় অভিনেতা সোহম মজুমদার (Soham Majumder)।

এই ছবিতে প্রিয়াঙ্কার চরিত্র অন্য ছবির মতো অত গ্ল্যামারাস হবে না। এখানে তাঁকে একদম সিরিয়াস চরিত্রে দেখতে পাবেন দর্শক। যা তাঁর চেহারায় স্পষ্ট বোঝা যাবে। প্রিয়াঙ্কা এই চরিত্র নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, “এমন ধরনের কাজ এর আগে আমি করিনি। ফলে আমি অপেক্ষা করছি, এই কাজটি করবার জন্য। ”

এছাড়াও আরও ফিল্ম প্রোজেক্ট নিয়ে তিনি ব্যস্ত। বাড়িতে যতক্ষণ থাকেন ছেলে সহজকে (Sahaj) নিয়ে দিন কেটে যায়। অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের (Rahul Bandyopadhyay) সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলায় এখনও সিলমোহর পড়েনি। এই সব নিয়েই জীবন কাটছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়া তিনি বেশ অ্যাক্টিভ থাকেন, ভিডিও থেকে শুরু করে তাঁর লাস্যময়ী ফটোশুট দিয়ে।

প্রকৃতির সঙ্গেও মিশে থাকতে ভালোবাসেন এই বাঙালি নায়িকা। তাই বাড়ির এক চিলতে ছাদে তৈরি করে ফেলেছেন একটা গোটা সবুজের বাগান। সেই বাগান বিভিন্ন ফুল ও পাতাবাহারের গাছে ভরা। প্রতি দিন যত্ন করে জল দেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন, “আমি গাছ ভালোবাসি। এদের পরিচর্চা করে আমার মন ভালো থাকে। এছাড়াও মন অশান্ত হলে যোগাসন করি। নিয়ম করে শরীর চর্চা করি।” মাঝে মাঝেই প্রাক্তন স্বামী রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে নানারকমের গুঞ্জন ওঠে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলি পাড়ায়। তবে এসব কিছুতে বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেতা প্রিয়াঙ্কা সরকার!

Published by:Pooja Basu
First published: