• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES BANGLADESH HERO ALOM CLARIFIES THAT HIS WIFE NUSRAT HAS NOT LEFT HIM PBD

Hero Alom: 'নুসরত নাকি আমায় ছেড়ে চিকেন আলীর সাথে পালিয়ে গেছে, এটা গুজব' হিরো আলমের পোস্টে চাঞ্চল্য!

হিরো আলম

কীভাবে দু’জনের যোগ হল?

  • Share this:

    #ঢাকা: আমায় ছেড়ে পালায়নি নুসরত৷ আমার সঙ্গেই সুখে সংসার করছে৷ যারা এ নিয়ে রটাচ্ছে, তারা গুজব ছড়াচ্ছে৷ এ মর্মে ফেসবুকে পোস্ট দেন বাংলাদেশের হিরো আলম (Hero Alom)৷ আর সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট ঘিরে শুরু হয়েছে হইচই৷ এ কোন নুসরতের কথা বলছেন হিরো আলম? ইনি কি সন্তানসম্ভবা নুসরত জাহান (Nusrat Jahan)?

    নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই চর্চায় রয়েছেন নুসরত (Nikhil-Nusrat)তারপর নুসরত গর্ভবতী (Pregnant Nusrat Jahan)৷ কয়েক মাসের মধ্যেই তিনি সন্তানের জন্ম দিতে চলেছেন৷ এর মধ্যেই আবার অভিনেতা যশ দাশগুপ্তের (Nusrat-Yash Dasgupta) সঙ্গে নুসরতের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছে৷ এসবের তোয়াক্কা না করেই একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে ভক্তদের নানা রকম বার্তা দিচ্ছেন নুসরত৷ এরই মধ্যে হিরো আলামের সঙ্গে নাম জুড়ে নুসরতের৷ এতেই অবাক হয়েছেন সকলে৷ কীভাবে দু’জনের যোগ হল?

    অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় বাংলাদেশের হিরো আলম৷ অভিনেতা হিরো আলমের সোশ্যাল মিডিয়ার ভক্ত সংখ্যা প্রচুর৷ তাই তো এপার-ওপার বাংলায় তিনি সমান জনপ্রিয়৷ লক্ষ লক্ষ মানুষ তাঁকে ফোলো করেন৷ এবার হিরো আলমের নামে ছড়িয়েছে কুৎসা৷ তাঁর স্ত্রী নাকি পালিয়ে গিয়েছে৷ আর স্ত্রী হলেন নুসরত! এসব শুনে সত্যিটা জানাতে তৎপর হন হিরো আলম৷ তিনি তাঁর ফেসবুক পেজে সরাসরি লিখে দেন, 'কিছু ভুয়া পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ। নাই বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার স্ত্রী । নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সাথে পালিয়ে গেছে এটা সম্পূর্ণ মিথ্যা কথা কেউ গুজবে কান দিবেন না আমরা। অনেক সুখে সান্তিতে সংসার করছি তাই হয় বা। অনেকেরই সহ্য হচ্ছে না তাই আজে বাজে নিউজ করছে ইউটিউবে পেজে ভিউ বাড়ানোর জন্য ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে। খাচ্ছে ভিডিও বানাচ্ছে । আমরা একসাথে আছি। সংসার করছি সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন। সুখের হয়!'

    তাহলে একটি বিষয় স্পষ্ট হল এ নুসরত সে নুসরত নয়! তাই হিরো আলম ও নুসরত জাহানের কোনও সম্পর্ক নেই৷

    Published by:Pooja Basu
    First published: