corona virus btn
corona virus btn
Loading

অনুপ জালোটার ভজনে নতুন টুইস্ট? আসছে খুব জলদি...

অনুপ জালোটার ভজনে নতুন টুইস্ট? আসছে খুব জলদি...

অন্যান্যদের মতোই এবারে লকডাউনের মধ্যেই এক অভিনব ভজনের অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন ভজন সম্রাট অনুপ জালোটা।

  • Share this:

#কলকাতা: না! শিল্পীদের বোধহয় আটকে রাখা যায়না। কোনও লকডাউনই পারবেনা তাঁদের দমিয়ে রাখতে। অন্তত অনলাইনে যেভাবে গান, আবৃত্তি, নাচ পরিবেশন করে চলেছেন শিল্পীরা তাতে সত্যি তাদের সাধুবাদ জানাতেই হয়। অসম্ভব ভাল কিছু শর্ট ফিল্মও তৈরি করেছেন বেশ কিছু পরিচালক এই লকডাউনের বাজারে। অন্যান্যদের মতোই এবারে লকডাউনের মধ্যেই এক অভিনব ভজনের অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন ভজন সম্রাট অনুপ জালোটা। এতদিন অবধি তার ভজন ঠিক যে ভাবে শুনে অভ্যস্ত সকলে, তার থেকে একেবারে আলাদা রিদমে তৈরি হবে এই নতুন অ্যালবাম। তবলা সম্রাট ও পারকাশন্সিট পন্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায় এই আ্যলবামে একেবারে অন্য মাত্রার সাউন্ডস্কেপ দিয়ে পরিবেশন করবেন।

অনুপ জালোটা জানান "নিজের ভজন অনেক দিন ধরেই নতুন ভাবে পরিবেশনের কথা ভাবছিলাম। আমার কাজ আরও সহজ করে দিয়েছেন পন্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায়। তাঁর সাউন্ডস্কেপের মাধ্যমে একেবারে মডার্ন টুইস্ট থাকবে আমার ভজনে। আমার মনে হয় এটা অনেকেই পছন্দ করবেন।" অন্যদিকে পন্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায় জানান "ভজন সম্রাট অনুপ জালোটার সঙ্গে এই ইউনিক অ্যালবাম করতে পেরে আমার দারুণ লাগছে। আমরা এখন অনলাইনেই সব কিছু প্ল্যান করে রাখছি। লকডাউন উঠে গেলেই আমরা এইটা রেকর্ড করব।এই নতুন অ্যালবামকে ফিউজন ভজনও বলা যায়।"

এই আলালবাম প্ল্যান করার আগে অনুপ জালোটা এবং পণ্ডিত প্রদ্যুৎ মুখোপাধ্যায় অনেক শো  করেছেন একসঙ্গে, তবে এই অ্যালবাম এদের প্রথম যৌত প্রয়াস। এই আ্যলবামে ভজনের পাশাপাশি বুক ও গাল বাজিয়ে বেশ কিছু অনবদ্য পারকাশন পরিবেশন করবেন পন্ডিত প্রদুৎ মুখোপাধ্যায়।  'গিমা' সম্মানে ভূষিত প্রদ্যুৎ মুখোপাধ্যায় আগে কাজ করেছেন ডোনা গঙ্গোপাধ্যায়ের মতন নৃত্য শিল্পীর সঙ্গেও।

First published: April 24, 2020, 7:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर