corona virus btn
corona virus btn
Loading

CESC-র বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত অঙ্কুশের ! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ অভিনেতার !

CESC-র বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত অঙ্কুশের ! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ অভিনেতার !
photo source collected

টলি অভিনেতা অঙ্কুশ নিজের বিদ্যুৎ বিলের স্ক্রিনশট শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

  • Share this:

#কলকাতা: সিইএসসির অত্যধিক বিল আসা নিয়ে মানুষের মধ্যে ক্ষোভ বাড়ছে। যাদের বিল ৪০০০ টাকা আসতো তাঁদেরও বিল আসছে ১৫ বা ২০ হাজারের কাছাকাছি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় বিলের স্ক্রিন শট শেয়ার করে প্রতিবাদ করছেন। এই লিস্ট থেকে বাদ নেই সেলেবরাও। তাঁদেরও বিল এসেছে অনেক টাকার। এবার টলি অভিনেতা অঙ্কুশও নিজের বিদ্যুৎ বিলের স্ক্রিনশট শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

অঙ্কুশ জানিয়েছেন,' আমার বিল এক লাফে ৪ হাজার থেকে ২১ হাজার হয়ে গেল। সিইএসসি বিশ্বাস করুন এই গোটা করোনা সময়ে আমি আমার বাড়িতে ডিস্কো পার্টি করিনি, যে আমার এত টাকা বিল আসবে ! দয়াকরে আমাদের সঙ্গে এসব করবেন না।

প্রসঙ্গত বিদ্যুৎ বিল অস্বাভাবিক বৃদ্ধির কারণ কি? সিইএসসি কর্তৃপক্ষের কাছে তার ব্যাখ্যা চাইলেন বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চ্যাটার্জি ।পাশাপাশি মানুষের নানা প্রশ্নের উত্তর দিয়ে, সমস্যার কথা সংবাদমাধ্যমে ব্যাখ্যা সহ বিজ্ঞাপন দিতে নির্দেশ দেন তিনি । ব্যাখ্যা নিয়ে প্রশ্ন উঠলে আবারও ডেকে পাঠাবেন তিনি, এ দিন সিইএসসি কর্তৃপক্ষকে সাফ জানিয়ে দেন শোভনবাবু । শুক্রবার পিডিসিএল-এর সদর দফতরে মন্ত্রীর ঘরে হয় এই বৈঠক । এ দিন সিইএসসি-র তরফে সংস্থার ভাইস প্রেসিডেন্ট ও ডিস্ট্রিবিউশন অভিজিৎ ঘোষ ও সংস্থার আরেক শীর্ষ আধিকারিক বৈঠকে আসেন ।

Published by: Piya Banerjee
First published: July 17, 2020, 11:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर