রাজা চন্দর হাত ধরে 'ভয়' দেখাতে আসছেন অঙ্কুশ !

রাজা চন্দর হাত ধরে 'ভয়' দেখাতে আসছেন অঙ্কুশ !
photo source collected

অ্যাকশন হিরো বা রোমান্টিক নায়কের মোড়ক থেকে বেরিয়ে এসে অন্য কিছু করতে চাইছেন টলিউডের হ্যান্ডসাম নায়ক অঙ্কুশ।

  • Share this:

#কলকাতা: অ্যাকশন হিরো বা রোমান্টিক নায়কের মোড়ক থেকে বেরিয়ে এসে অন্য কিছু করতে চাইছেন টলিউডের হ্যান্ডসাম নায়ক অঙ্কুশ। হরর নাকি তাঁর সবচেয়ে পছন্দের জনার। সুযোগ পেলেই হরর ছবি বা সিরিজ দেখতে বসে পড়েন তিনি। কোনও হরর ছবি মুক্তি পেলে সেটা হলে গিয়ে দেখতেই পছন্দ করেন অঙ্কুশ।

এই বছরে তাঁর দুটো ছবি মুক্তি পাওয়ার কথা। নিজের পছন্দের জনার, হরর ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ছবির নাম 'ভয়'। রাজা চন্দ পরিচালিত এই ছবি দেখে আপনি ভয় পেতে বাধ্য। ছবিতে সুইমিং কোচের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে।এই ছবিতে অঙ্কুশের বিপরীতে থাকছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা নুসরত ফারিয়া। ছবিতে অঙ্কুশের বোনের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে তাঁকে। এর আগে বিরসা দাসগুপ্তর ছবি বিবাহ অভিযান এ একসঙ্গে কাজ করেছেন অঙ্কুশ-নুসরত।

অন্য একটি ছবি ম্যাজিক এ অঙ্কুশকে দেখা যাবে একেবারে ভিন্ন অবতারে। ম্যাজিক একটা লভ স্টোরি হলেও তাতে রয়েছে থ্রিলার এলিমেন্ট। ছবিতে অঙ্কুশ একজন সাধারণ চাকরিজীবী। কিন্তু সে ম্যাজিক করতে জানে। একটা সময়ের পর, তাঁর ম্যাজিশিয়ান সত্ত্বা, সাধারণ চাকরিজীবীর ওপর প্রভাব খাটাতে থাকে, এই ঘটনাকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। ম্যাজিক এ অঙ্কুশের বিপরীতে অভিনয় করার কথা রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।

 এই মুহূর্তে, অন্য ধরনের ছবিই করতে চান অঙ্কুশ, বলে জানালেন অভিনেতা। অঙ্কুশ যেই সময় নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তখন মূলত দক্ষিণী ছবির রিমেক হতো বাংলায়। হাতে গোনা মাত্র কয়েকজন অন্য ধারার ছবি বানাতেন। কিন্তু এখন সময় অনেকটাই পাল্টেছে। বদলেছে ছবি বানানোর ধরন। অন্য ধারার ছবিই মাইনস্ট্রিম হয়ে উঠেছে। এই বদলের সঙ্গে নিজেকেও পাল্টাতে চান অভিনেতা অঙ্কুশ।খেলাফত ছবি দিয়ে সিনে পর্দায় যাত্রা শুরু করেছিল অঙ্কুশ। তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি বিবাহ অভিযান।  কানামাছি, জুলফিকার এর মত সফল ছবির অংশ অঙ্কুশ।

ARUNIMA DEY 

First published: February 21, 2020, 9:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर