• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ANIRBAN BHATTACHARYA ON LIFE AFTER MARRIAGE NEW LOOK AND JOY OF READING TC SR

Anirban Bhattacharya: স্ত্রী’র সঙ্গে এক ছাদের তলায় থাকতে একঘেয়ে লাগছে, সাফ জানাচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য!

সবেই বিয়ে হয়েছে । এখনই স্ত্রী’র সঙ্গে এক ছাদের তলায় থাকতে একঘেয়ে লাগছে অনির্বাণের (Anirban Bhattacharya)!

সবেই বিয়ে হয়েছে । এখনই স্ত্রী’র সঙ্গে এক ছাদের তলায় থাকতে একঘেয়ে লাগছে অনির্বাণের (Anirban Bhattacharya)!

  • Share this:

#কলকাতা: বরাবরই সোজাসাপটা কথা বলার জন্য টলিপাড়ায় খ্যাতি রয়েছে অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya)। তবে এ বার নিজের বৈবাহিক জীবন নিয়ে যে মন্তব্য তিনি করেছেন, তাও কিন্তু তাঁর স্বভাবের মতোই সহজ, এর মধ্যে কোনও বাঁক খুঁজতে যাওয়া বৃথা! স্ত্রীর সঙ্গে এক ছাদের তলায় থাকতে একঘেয়ে লাগছে, এর মানে কিন্তু এই নয় যে স্ত্রীকে একঘেয়ে লাগছে! আমরা সবাই যেমন লকডাউনের কারণে রুটিনমাফিক দিন কাটাচ্ছি, ঠিক সেটাই হয়েছে জনপ্রিয় এই বাঙালি নায়কের সঙ্গেও।

সেই কারণেই হালে রবিবার আর আলাদা করে একটা বিশেষ দিন হয়ে ওঠার সুযোগ হারিয়েছে, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেছেন অনির্বাণ। আর পাঁচজনের মতো তিনিও মনে করেন যে এখন সব দিন বাড়িতে থাকতে হচ্ছে বলে রবিবার তার বিশেষত্ব হারিয়েছে। আরও অনেকের মতো লকডাউনের এই একঘেয়েমি কিঞ্চিৎ পরিমাণে আলস্যের মধ্যেও ফেলেছে নায়ককে, নিজেই জানিয়েছেন যে অনেক দিন তিনি আর দাড়ি কামাচ্ছিলেন না, তা গালেই জমছিল, অবশেষে বন্ধুদের কথায় ফ্রেঞ্চ কাট নিয়ে ধরা দিয়েছেন ফটো শ্যুটে- সন্দেহ নেই এই দাড়ির স্টাইল তাঁর পৌরুষকে ব্যঞ্জনাময় করেছে!

এর পরেই অনির্বাণকে যখন প্রশ্ন করা হয়েছে দাম্পত্যজীবন নিয়ে, তখন তিনি জানিয়েছেন যে জীবন বদলে গিয়েছে আগের চেয়ে, বিয়ের পরে আর পাঁচটা বাঙালি পরিবারে যেমন বদল আসে, তাঁর ক্ষেত্রেও সেটাই হয়েছে। এই প্রসঙ্গেই অনির্বাণ জানিয়েছেন যে তিনি এই বদল উপভোগ করছেন, কিন্তু লকডাউনের কারণে গৃহবন্দী হয়ে থাকতে তাঁর আর ভাল লাগছে না, তিনি স্ত্রী’র সঙ্গে কোথাও একটা বেড়াতে যেতে চান!

তা বলে সময় কাটানো খুব একটা কঠিন হচ্ছে না। বই পড়তে ভালবাসেন নায়ক, এখন নতুন করে মন দিয়েছেন রাজশেখর বসুর অনুবাদ করা মহাভারতে। তার সঙ্গে স্ত্রী আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে মন দিয়েছেন অনলাইন লুডো খেলাতেও। সব মিলিয়ে, ওই ঘরে আটকে থাকার ব্যাপারটুকু বাদ দিলে দাম্পত্য তাঁর খারাপ কাটছে না!

Published by:Simli Raha
First published: