হোম /খবর /বিনোদন /
ভোটে হারলেও বাঁকুড়ার মানুষের জন্য কাজ করছেন সায়ন্তিকা! রথ যাত্রায় বিশেষ পোস্ট

Sayantika Banerjee: ভোটে হারলেও বাঁকুড়ার মানুষের জন্য কাজ করছেন সায়ন্তিকা! রথ যাত্রায় বিশেষ পোস্ট অভিনেত্রীর

২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। প্রার্থী হিসেবেও দাঁড়ান। তবে পরাজিত হলেও মানুষের জন্য কাজ করে যেতে চান তিনি।

২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। প্রার্থী হিসেবেও দাঁড়ান। তবে পরাজিত হলেও মানুষের জন্য কাজ করে যেতে চান তিনি।

পরাজিত হলেও প্রতিশ্রুতি দিয়েছেন যে বাঁকুড়ার মানুষের জন্য কাজ করে যাবেন।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে এবার বিশেষ নজর কেড়েছিলেন বাঁকুড়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। প্রচারে খামতি না রাখলেও শেষ পর্যন্ত পরাজিত হন সায়ন্তিকা। তবে পরাজিত হলেও প্রতিশ্রুতি দিয়েছেন যে বাঁকুড়ার মানুষের জন্য কাজ করে যাবেন। আর সেই মতই বাকুড়ায় একটি নতুন অফিস হয়েছে সায়ন্তিকার। রথ যাত্রার শুভ দিনে সেই নতুন অফিসে পৌঁছে গেলেন অভিনেত্রী।

নতুন অফিস থেকে একটি ছবিও পোস্ট করেছেন সায়ন্তিকা। দেখা যাচ্ছে, টেবিলে রাখার সায়ন্তিকার নেমপ্লেট। আর পাশেই রয়েছে জগন্নাথ, বলরাম ও সুভদ্রার ছবি। আর মাঝে বসে রয়েছেন সায়ন্তিকা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, "রথ যাত্রার পবিত্র দিনে বাঁকুড়ায় আমার নতুন অফিসে।"

ছবিটি মুহূর্তে ভাইরাল হয়। প্রসঙ্গত তৃণমূলে (TMC) যোগদানের পরের দিনই প্রার্থী হিসেবে নাম ঘোষণা হয়েছিল অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee)। বাঁকুড়া (Bankura) বিধানসভা কেন্দ্র থেকে তিনি প্রার্থী হয়েছিলেন। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারে ফাঁকি দেননি অভিনেত্রী। বাঁকুড়ায় থেকে জোর কদমে প্রচার করেছেন তিনি। অভিনেত্রীকে দেখে হাততালিরও কমতি হয়নি। কিন্তু শেষরক্ষা হয়নি। সামান্য মার্জিনেই পরাজিত হন সায়ন্তিকা। তবে হারলেও বাঁকুড়ার মানুষের জন্য এখনও কাজ করতে প্রস্তুত তিনি। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সেরকমই জানিয়েছিলেন তিনি।

তিনি বলেছিলেন, "লোকসভা ২০১৯ এর পিছিয়ে থাকা বাঁকুড়া বিধানসভা আসনকে আমি অনেকটাই এগিয়ে এনেছি এটাই আমাদের কাছে বড় বিষয়। এর জন্য আমি বাঁকুড়ার সাধারণ মানুষের কাছে চিরকৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই।"

উল্লেখ্য সায়ন্তিকা ছাড়াও অন্যান্য টলি অভিনেতারাও রথযাত্রা পালন করেছেন। অভিনেত্রী মিমি চক্রবর্তী বাড়িতে পুজো করেছেন জগন্নাথের। সেই পুজোর মুহূর্তে একটি ছবি শেয়ার করেছেন মিমি। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় রথযাত্রার পোস্টে ক্যাপশনে লিখেছেন, "আজ এই শুভদিনে শ্রী শ্রী জগন্নাথদেবের কাছে পৃথিবীবাসীর সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করছি। খুব তাড়াতাড়ি পৃথিবী ফিরে পাক তার চেনা স্বাভাবিক ছন্দ।সবাইকে আমার তরফ থেকে শুভ রথযাত্রার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।"

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Rath yatra 2021, Sayantika Banerjee