Rekha Imran Affair: রেখার সঙ্গে গোপন প্রেম ছিল ইমরানের? কে দিয়েছিলেন বিয়েতে বাধা?

Rekha Imran Affair?

বলিউড আর ক্রিকেটের(Bollywood and Cricketer marriage) সম্পর্ক বহুদিনের৷ ক্রিকেটারের সঙ্গে বলি নায়িকার বিয়ের তালিকাটা বেশ লম্বা৷

  • Share this:

    #মুম্বই:যৌবনের রেখার (Rekha) প্রেমে পড়েননি এমন পুরুষ মনে হয় কমই রয়েছেন৷ সাধারণ ভক্তরা তো বটেই, বহু তারকাই ছিলেন রেখার প্রেমে পাগল৷ লাস্যময়ী অভিনেত্রীকে নিজেদের জীবনে পেতে চেয়েছেন বহু পুরুষ৷ দেশে এমনকী দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও ছিল সেই তালিকাটা৷ তাতে কি সামিল ছিলেন পাক ক্রিকেটার এবং বর্তমান পাক প্রধানমন্ত্রী ইমরান খানও? সেই জল্পনা উঠে এল বহুদিন সান সংবাদপত্রের (Sun Newspaper) পুরনো পাতা থেকে৷ সেখানে লেখা হয়েছে যে, রেখার সঙ্গে কি ইমরানের বিয়ে (Rekah Imran Khan affair)? এবং এর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে রেখা ও ইমরানের ছবি (Rekha Cricketer Imran Khan relationship)! দু’জনেরই নজরকাড়া চেহারা এবং জনপ্রিয়তার তুঙ্গে৷ তাই এই দুই তারকার এমন খবর নিয়ে যে চর্চা হবে,সেটাই স্বাভাবিক!

    বলিউড আর ক্রিকেটের সম্পর্ক বহুদিনের (Bollywood and Cricket relation) ক্রিকেটারের সঙ্গে বলি নায়িকার বিয়ের তালিকাটা বেশ লম্বা৷ শর্মিলা-পাতৌদি থেকে বিরাট-অনুষ্কা সকলেই রয়েছেন সেই তালিকায়৷ এবং জনপ্রিয়তার তুঙ্গে থাকাকালীনই এঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন৷ তাই বাড়তি আকর্ষণও ছিল সকলের৷ এই তালিকায় যুক্ত হতেই পারতেন রেখা-ইমরান৷ কিন্তু কেন সেই বিয়ে হল না? কী জানা যাচ্ছে সেই বিষয়?

    আরও পড়ুন Priyanka Chopra Maa Kali Jacket: স্বামীর হাত ধরে চললেন প্রিয়াঙ্কা, জামার পিছনে রইলেন 'মা কালী'

    কী লেখা ছিল এই প্রতিবেদনে? ইমরান ও রেখার বিয়ের কথা উল্লেখ করা ছিল সেখানে৷ বলা হয়েছিল যে সেই বছর গোটা এপ্রিল মাস ইমরান ছিলেন বম্বেতে৷ সেই সময় তাঁকে ও রেখাকে নিয়মিত দেখা যেত একসঙ্গে৷ বম্বের সমুদ্র সৈকতে প্রেম শিভর গোডরেজের বাড়ি হোক বা নাইট ক্লাব, একে ওপরের সঙ্গ উপভোগ করতেন তাঁরা৷ তবে শুধু এই দুই তারকা নয়, কথা এগিয়েছিল তাঁদের বাড়ি পর্যন্ত৷ রেখার মা জানিয়েছিলেন যে, তাঁর মেয়ের জন্য ইমরানের থেকে ভাল পাত্র হবেই না৷ এই নিয়ে এক জ্যোতিষির সঙ্গে আলোচনা করতে তিনি দিল্লিও গিয়েছিলেন৷ জ্যোতিষি কী জানিয়েছিলেন সেটা অবশ্য জানা যায়নি৷ কিন্তু রেখার মা ইমরানের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে খুবই আশাবাদী ছিলেন৷ যারা সেই সময় রেখা ও ইমরানকে একসঙ্গে দেখেছিলেন, তারাও বলেছিলেন দু’জনের মধ্যে কতটা ছিল সম্পর্কের উষ্ণতা! তবে ইমরান ছিলেন প্লেবয়৷ তিনি বিয়ে নিয়ে খুব বেশি উৎসাহী ছিলেন না৷ শেষ পর্যন্ত দু’জনের পথ আলাদাই হয়ে যায়৷

    রেখা রহস্যময়ী৷ তাঁর বিবাহিত জীবন সুখের হয়নি৷ অমিতাভ বচ্চেনর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও নানা জলঘোলা হয়েছে৷ তাই রহস্যের আর একটি মোড়ক খোলায় বেশ উপভোগ করেছেন তাঁর ভক্তরা৷ রেখার মত এমন চিবযৌবনাকে এই ধরণের গসিপে বেশ মজে রয়েছেন বলিভক্তরা!

    Published by:Pooja Basu
    First published: