• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTRESS KOEL TALKS ABOUT HOW SHE MANAGES FAMILY AND WORK SIMULTANEOUSLY SWD TC

Koel Mallick: কবীরকে নিয়ে চিন্তায় কোয়েল? কাজের মধ্যেও ছেলেকে দেখছেন কী ভাবে, জানালেন অভিনেত্রী

করোনা লকডাউন একটু শিথিল হতেই ফের বিভিন্ন কাজ শুরু করেছেন কোয়েল।

করোনা লকডাউন একটু শিথিল হতেই ফের বিভিন্ন কাজ শুরু করেছেন কোয়েল।

  • Share this:

#কলকাতা: গতবছর মুক্তি পেয়েছে কোয়েল মল্লিকের ( Koel Mallick) দুটি ছবি। একটি রক্ত রহস্য (Rawkto Rawhoshy) এবং অন্যটি ফ্লাইওভার (Flyover)। করোনা পরিস্থিতিতে বড়পর্দায় রিলিজ করলেও বেশ ভালো দর্শক টানতে পেরেছিল সিনেমাদুটি। আর এই প্রসঙ্গে কোয়েলের জবাব, তিনি বাংলা সিনেমার দর্শকের কাছে কৃতজ্ঞ। কারণ বাংলা সিনেমার দর্শকরা এখনও তাঁকে পছন্দ করেন। তিনি বলেছেন, “ কঠিন পরিস্থিতিতে হলে আমার দুটি সিনেমা রিলিজ করেছে। এবং সিনেমাগুলি ভালো চলেছে শুধুমাত্র আমার ফ্যান এবং বাংলা সিনেমার দর্শকদের জন্য। হয়তো অনেকেই ভেবেছেন করোনা পরিস্থিতিতে সিনেমাহলে সিনেমা রিলিজ করা খুব একটা বুদ্ধিমানের কাজ নয়। কিন্তু দীর্ঘদিন ঘরে থেকে থেকে মানুষ বাইরে বের হতে চাইছেন। এবং হলে গিয়ে সিনেমা দেখতে চাইছেন।”

এদিকে গতবছরই কোয়েলের ছেলে কবীর (Kabir) এক বছর পূর্ণ করেছে। তাই তিনি যথেষ্ঠ খুশি ছিলেন। পাশাপাশি, করোনা লকডাউন একটু শিথিল হতেই ফের বিভিন্ন কাজ শুরু করেছেন কোয়েল। এই সময়ে কেমন চলছে কোয়েলের জীবনযাত্রা?

এবিষয়ে অভিনেত্রী বলেন, “আমি যখন ছোটো ছিলাম তখন আমার বাবা মা সবসময় একটা কথা বলত যে আমি যখন মা হব তখন আমাকে আরও কিছু জিনিস খেয়াল রাখতে হবে। এখন বুঝতে পারি তারা ঠিক কী বলতে চেয়েছিল। আমি এখন ব্যস্ত, তোমাদের সঙ্গে কথা বলছি, আর কবীর নিচে খেলছে। কিন্তু আমার মাথায় একটা জিনিস ঘুরছে যে কবীরের খিদে পায়নি তো? এমনকী তার পোশাক পরিবর্তন করে দিতে হবে কিনা সেবিষয়েও মাথায় চিন্তা রয়েছে। সবসময় ওর কথা মাথায় ঘোরে। আমার জীবন, আমার চিন্তাভাবনা সব কিছু পালটে দিয়েছে কবীর। এতকিছুর মধ্যে স্বাস্থ্যের বিষয়টা মাথায় রাখতে হচ্ছে। কেউ যখন আমাকে জিজ্ঞাসা করে আমি তখন সবাইকে বলি ভালো করে খাওয়াদাওয়া করো, শরীরচর্চা করো। কারণ এই সময় আমাদের মানসিকভাবে সুস্থ থাকা খুব দরকার।”

এই প্রসঙ্গের বাইরে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, সবকিছু ঠিকঠাক হলে কি সাধারণ দর্শক ফের হলমুখো হবে? তাঁর জবাব সব ঠিকঠাক হলে সাধারণ মানুষ ফের হলমুখো হবে। আবার দর্শকরা টিকিট কেটে সিনেমা হলে বসে সিনেমা দেখবেন। তবে তার জন্য সবকিছু নিয়মকানুন মেনে চলতে হবে বলে জানিয়েছেন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published: