• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTRESS DEBJANI CHATTERJEE HAS COME UP WITH A NEW SHOW CALLED MON VOYAGE SWD

Debjani Chatterjee: ঘরে বসেই পৌঁছে যাওয়া যাবে বিদেশ বিঁভুই! সঙ্গে দেবযানী চেনাবেন কলকাতার আনাচে কানাচে

Debjani Chatterjee: ভার্চুয়ালি বিদেশ ভ্রমণ! তাও আবার হয় নাকি? সেই উদ্যোগ নিলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। করোনা আবহে সবাই বন্দিদশা থেকে মুক্তি পেতে উতলা হয়ে উঠেছেন।

Debjani Chatterjee: ভার্চুয়ালি বিদেশ ভ্রমণ! তাও আবার হয় নাকি? সেই উদ্যোগ নিলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। করোনা আবহে সবাই বন্দিদশা থেকে মুক্তি পেতে উতলা হয়ে উঠেছেন।

  • Share this:

#কলকাতা: ভার্চুয়ালি বিদেশ ভ্রমণ! তাও আবার হয় নাকি? ইচ্ছে থাকলে সবই হয় বাস্তবে। আর অসাধ্য সাধন করলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। করোনা আবহে সবাই বন্দিদশা থেকে মুক্তি পেতে উতলা হয়ে উঠেছেন। বহু দিন মহামারীর আতঙ্কে ঘরবন্দি থেকে এখন মানুষ প্রাণ খুলে শ্বাস নিতে চাইছেন। কিন্তু এখনও করোনা ত্রাস পুরোপুরি চলে যায়নি। কারণ এখন তৃতীয় ঢেউ হাতছানি দিচ্ছে। তাই বাইরে বেরিয়ে পড়ারও সুযোগ নেই। সেই সব কথা মাথায় নিয়েই তৈরি হয়েছে ভার্চুয়ালি বিদেশ ভ্রমণের পরিকল্পনা।

'এইএমপিএল অরিজিনালস' ইউটিউব চ্যানেল থেকে ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে তাঁর ভার্চুয়াল ভ্রমণ অনুষ্ঠান 'মন ভয়েজ' এর প্রথম এপিসোড। এক অভিনব উদ্যোগ এই 'মন ভয়েজ'। ভার্চুয়ালি অর্থাৎ নেট জগতের মাধ্যমেই দেশ বিদেশের প্রবাসী বাঙালিদের সঙ্গে সংযুক্ত হবেন দেবযানী। প্রতিটি এপিসোডে বিভিন্ন প্রবাসী বাঙালিরা ঘুরে দেখাবেন তাঁদের ট্যুরিস্ট স্পট। ভাগ করে নেবেন সেখানকার সংস্কৃতি, খাবারদাবার ইত্যাদি।

অন্যদিকে দেবযানীও ঘুরে দেখাবেন তাঁর শহর কলকাতা। কলকাতার চার পাশে ছড়িয়ে থাকা নানান ট্যুরিস্ট স্পট,ক্যাফে, ইত্যাদি ঘুরে দেখবেন দূর প্রবাসে থাকা বন্ধুদের। ডিজিটাল ক্ষেত্রে সঞ্চালক হিসেবে এই প্রথম বার এমন ভাবে দেখা গেল তাঁকে। দেবযানী জানালেন, "এইএমপিএল যখন আমায় প্রথম এই 'মন ভয়েজ' শো-এর বিষয়ে জানায় আমার দারুণ লেগেছিল। এই করোনা আবহে লক ডাউনের কারণে আমরা এমনিতেই গৃহবন্দি। তার মধ্যে এমন ভাবে ভার্চুয়ালি বিদেশ ভ্রমণের আইডিয়াটা আমার খুব ভালো লেগেছিল। বিভিন্ন জায়গার মানুষদের সঙ্গে সংযুক্ত হতে পারার আনন্দটাও রয়েছে সঙ্গে। সব মিলিয়ে খুব এনজয় করছি।"

আরও পড়ুন- মৃত্যুর ক'মাস আগে জন্মদিনে মায়ের বড় স্বপ্ন পূরণ করেছিলেন অক্ষয়

প্রথম এপিসোডে দেখা যাচ্ছে, কলকাতার এক ক্যাফে-তে পৌঁছে গিয়েছেন দেবযানী। সেখানে গিয়ে অর্ডার দেন ল্যাম্ব চপস আর এক কাপ ব্ল্যাক কফি। আর তার পরেই তাঁর নিউ ইয়র্কবাসী বন্ধুর সঙ্গে ভার্চুয়ালি যোগাযোগ করেন তিনি। সেই বন্ধু দেবযানীকে ঘুরে দেখান নিউ ইয়র্ক। আর দেবযানী তাঁকে ঘুরে দেখান যোধপুর পার্ক। আর সব মিলিয়ে এক অভিনব উদ্যোগ নিয়েছে মন ভয়েজ।

Published by:Swaralipi Dasgupta
First published: