• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AKSHAY KUMAR FULFILLED HIS MOTHERS DREAM IN LAST JANUARY ON HER BIRTHDAY SWD

Akshay Kumar: মৃত্যুর ক'মাস আগে জন্মদিনে মায়ের বড় স্বপ্ন পূরণ করেছিলেন অক্ষয়

Akshay Kumar: প্রয়াত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। আজ সকালে তাঁর মৃত্যু হয় মুম্বইয়ের হীরানন্দনি হাসপাতালে।

Akshay Kumar: প্রয়াত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। আজ সকালে তাঁর মৃত্যু হয় মুম্বইয়ের হীরানন্দনি হাসপাতালে।

  • Share this:

    #মুম্বই: প্রয়াত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। আজ সকালে তাঁর মৃত্যু হয় মুম্বইয়ের হীরানন্দনি হাসপাতালে। গত ৩ সেপ্টেম্বর তিনি হাসপাতালে ভর্তি হন এবং আইসিইউ-তে ছিলেন। মায়ের অসুস্থতার খবর পেয়ে ইংল্যান্ডের শ্যুটিং থেকে ছুটে আসেন তিনি। আজ অক্ষয় নিজেই সেই খবর সোশ্যালে প্রকাশ করেন।

    বহু সাক্ষাৎকারে আগেও অক্ষয় বলেছেন, তাঁর জীবনে শক্তির কেন্দ্র হলেন তাঁর মা। অক্ষয় বার বার বলেছেন, বাবা মায়ের সঙ্গে সন্তানদের সময় কাটানো উচিত। এমন সময় কাটানো উচিত যেগুলি থেকে যাবে মনে। সেই স্মৃতিগুলি ছবি বা ভিডিওতে বন্দি করা উচিত। তবে এরই মধ্যে অক্ষয় তাঁর মায়ের একটি ইচ্ছে পূরণ করেছিলেন। এবছরের জানুয়ারিতে মা-কে নিয়ে তিনি সিঙ্গাপুরে বেড়াতে নিয়ে গিয়েছিলেন। সেখানে ক্যাসিনোতে ঘুরিয়ে এনেছেন তাঁকে। আর সেই দিনটি ছিল তাঁর মায়ের জন্মদিন। এক‌টি ভিডিও সেই সময়ে শেয়ার করেছিলেন অভিনেতা।

    আরও পড়ুন- ‘তিনি এখনও আমাকে অনুপ্রাণিত করেন’, রাকেশ রোশনের জন্মদিনে আবেগঘন বার্তা পুত্র হৃতিকের

    ভিডিও শেয়ার করে ক্যাপশনে অক্ষয় লিখছিলেন, "যে কাজটা সবচেয়ে ভালো লাহগে সেটাই করা উচিত। আর বার্থডে গার্লও সেটাই করছে আজ। গত এক সপ্তাহ ধরে মায়ের সঙ্গে সিঙ্গাপুরে আছি। সারা পৃথিবীতে এটা মায়ের সবচেয়ে পছন্দের জায়গা- ক্যাসিনো।"

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    মাকে নিয়ে এর আগেও বেড়াতে গিয়েছেন অক্ষয়। ২০১৯ এ তাঁরা গিয়েছিলেন লন্ডন। সেখান থেকেও ভিডিও শেয়ার করেন তিনি। একটি পোস্টে লিখেছিলেন, "শ্যুট বাদ দিয়ে একটু সময় বের করলাম মায়ের সঙ্গে লন্ডনে থাকব বলে। জীবনে যতই ব্যস্ততা বাড়ুক, সব সময়ে মনে রাখবেন, ওদেরও বয়স বাড়ছে। যত পারুন মা বাবার সঙ্গে সময় কাটান।" আর থেকেই বোঝা যায়, নিজের মায়ের উপরে কত‌টা নির্ভর করতেন তিনি।

    আরও পড়ুন- দীপিকা নাকি খুব 'পেটুক', অভিনেত্রী দিনে ক'বার খান জানেন? ফাঁস করলেন বিগ বি

    আর তাই অসুস্থতার খবর পেয়েই তিনি তড়িঘড়ি ছুটে আসেন মুম্বই। তিনি সেই সময়ে সিন্ডেরেলা ছবির শ্যুটিং করছিলেন। তবে তিনি নিজে চলে এলেও প্রযোজককে বলে এসেছেন, কাজ যেন চলতে থাকে। শ্যুটিং যেন না থামে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: