• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTRESS APARAJITA GHOSH HAS RECENTLY WORKED WITH SRIJIT MUKHERJI AND ANJAN DUTT SWD

Aparajita Ghosh:সৃজিতের ছবিতে প্রথম কাজ, অঞ্জন দত্তের সিরিজে অভিনয়! দুই পরিচালকের সঙ্গে অভিজ্ঞতা কেমন, বললেন অপরাজিতা

একই সঙ্গে টলি পাড়ার দুই তাবড় পরিচালকের সঙ্গে কাজ করলেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ (Aparajita Ghosh)। অভিজ্ঞতা কেমন তা গল্পে আড্ডায় ভাগ করে নিলেন নিউজ ১৮ বাংলার সঙ্গে।

একই সঙ্গে টলি পাড়ার দুই তাবড় পরিচালকের সঙ্গে কাজ করলেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ (Aparajita Ghosh)। অভিজ্ঞতা কেমন তা গল্পে আড্ডায় ভাগ করে নিলেন নিউজ ১৮ বাংলার সঙ্গে।

  • Share this:

#কলকাতা: একই সঙ্গে টলি পাড়ার দুই তাবড় পরিচালকের সঙ্গে কাজ করলেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ (Aparajita Ghosh)। একদিকে অঞ্জন দত্তের (Anjan Dutt) আসন্ন ওয়েব সিরিজ 'মার্ডার ইন দ্য হিলস' (Murder in the hills)। অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের 'X=প্রেম' (X=Prem)। বলা ভাল, সময়টা বেশ ভালোই যাচ্ছে অপরাজিতার। টলিপাড়ার দুই পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন তা গল্পে আড্ডায় ভাগ করে নিলেন নিউজ ১৮ বাংলার সঙ্গে।

অপরাজিতা জানান সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে কাজের প্রস্তাব আসা মাত্রই তিনি রাজি হয়ে যান। তিনি বলছেন, "এটা একটা ক্যামিও টাইপ চরিত্র। কিন্তু সৃজিৎদা যখন আমায় কাস্ট করতে চাইছেন, নিশ্চয়ই কিছু ভেবেই করেছেন। তখন আমি বোলপুরে কোভিড আক্রান্ত। এর পরে কলকাতা এসে শ্যুটিং শুরু হল। আমি নিজের মতো করেই চরিত্রটা করলাম। দেখলাম সৃজিৎদার সঙ্গে অনেকটাই আমার ভাবনা মিলে গিয়েছে। এছাড়া সৃজিৎদাকে অনেকদিন ধরেই চিনি। আমার প্রতিবেশীও বলা চলে। আগেও কথা ও দেখা হয়েছে। তবে একসঙ্গে কাজ করা হয়নি। তবে এই কাজটা হলো। আর খুব আনন্দ করে কাজ করেছি।"

সৃজিতের পরিচালনা নিয়ে অপরাজিতা বলছেন, "সৃজিতদা জানেন ঠিক কতটা চান অভিনেতার থেকে। এমনিতে খুবই ক্যাজুয়াল। কিন্তু শ্যুটিং কাজ নিয়ে খুব মনোযোগী ও যথাযথ।" 'X=প্রেম' ছবিতে এছাড়াও অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস। ছবি সম্পর্কে অপরাজিতা বলছেন, "একদম এই প্রজন্মের ছেলেমেয়েদের গল্প এটা। আমার চরিত্রটাও তেমনই, মজার। ছবির সংলাপও অসাধারণ। এমন সংলাপ পেলে অভিনয় এমনিই বেরিয়ে আসে।"

এই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে বলে জানান অপরাজিতা। তবে অঞ্জন দত্তের পরিচালনায় 'মার্ডার ইন দ্য হিলস' হইচই-তে আগামী ২৩ জুলাই মুক্তি পাবে। ৭ জুলাই ওয়েবসিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। অপরাজিতা বলছেন, "অঞ্জনদার সঙ্গে আমি এর আগে হেমন্ত ছবিতে কাজ করেছি। এই ওয়েবসিরিজে একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছি। অঞ্জনদা তো একজন প্রতিষ্ঠান। ওঁর সঙ্গে কাজ করতে গেলেই অনেক কিছু শেখা যায়।"

শ্যুটিং নিয়ে অপরাজিতা বলছেন, "অঞ্জনদা আমায় একদম মেক আপ করতে দেননি। বললেন, কী দরকার মেক আপ করার। আর এই ওয়েবসিরিজের বেশি অংশটাই শ্যুটিং হয়েছে দার্জিলিং এ। তবে আমার পুরোটাই ইন্ডোর শ্যুটিং ছিল, যেটা কলকাতাতেই হয়েছে। কিন্তু মার্চ এপ্রিল মাসের গরমে আমায় সোয়েটার পরে শ্যুটিং করতে হয়েছে বন্ধ ঘরে। ফলে বুঝতেই পারছ কেমন লাগছিল তখন। তবে একদন অন্যরকমের একটা ওয়েব সিরিজে কাজ করতে পেরে আমি খুব খুশি হয়েছি।"

এই ওয়েব সিরিজের এছাড়াও রয়েছেন সন্দীপ্তা সেন, অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু, রাজদীপ গুপ্ত, সুপ্রভাত দাস, সৌরভ চক্রবর্তী সহ আরও অনেকে। সিরিজের ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলেছে।

প্রায় পর পর অঞ্জন দত্ত ও সৃজিত মুখোপাধ্য়ায়ের সঙ্গে কাজ করা নিয়ে অপরাজিতা বলছেন, "আমার কথা দুজনেই ভেবেছে, তার জন্য আমি দুজনের কাছেই কৃতজ্ঞ। দুজনেই পরিচালক হলেও নিজেরাই চরিত্রগুলি লেখেন। সেই লেখার সময়ে যদি তাঁরা আমায় দেখতে পেয়ে থাকেন, তাহলে তো সেটা সত্যিই সৌভাগ্যের ব্যাপার। ওঁরাও যেটা চেয়েছেন আমি সেই কাজটা করতে পেরেছি বলে মনে হয়।"

কথায় কথায় অপরাজিতা জানান, তাঁর বাড়িতে কেক এসে হাজির। কারণ আজ তাঁর জন্মদিন। জন্মদিনে একদম কাছের বন্ধুদের সঙ্গে সময় কাটানো ও খাওয়া দাওয়ার প্ল্যান অভিনেত্রীর। খুব শীঘ্রই কাজ দুটি মুক্তি পাবে। তাই এবারের জন্মদিনটা যে আরও একটু স্পেশাল অপরাজিতার জন্য তা বলাই বাহুল্য।

Published by:Swaralipi Dasgupta
First published: