Aparajita Adhya: বৃষ্টিস্নাত দিনে উৎফুল্ল অপরাজিতা আঢ্য! সেই মনখোলা হাসি দিয়ে ভক্তদের মুগ্ধ করলেন অভিনেত্রী

অপরাজিতা আঢ্যের হাসিতেও মুগ্ধ তাঁর ভক্তরা। এই ভিডিওয়ও দেখা যাচ্ছে, মন খুলে হাসছেন তিনি।

অপরাজিতা আঢ্যের হাসিতেও মুগ্ধ তাঁর ভক্তরা। এই ভিডিওয়ও দেখা যাচ্ছে, মন খুলে হাসছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিক হোক বা ছবি, অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) যখন অভিনয় করেন, দর্শকরা অপলক দৃষ্টিতে মুগ্ধ হয়ে দেখেন। তবে আজকাল সোশ্যাল মিডিয়ায়ও তিনি সক্রিয় থাকছেন। অভিনয়ের পাশাপাশি তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী, তাও বেশ কিছু ভিডিও দেখলেই বোঝা যায়। কিছুদিন আগে জনপ্রিয় হিন্দি গান টিপ টিপ বরসা পানি-র সঙ্গে নেচে একটি ভিডিও করেছিলেন। মুহূর্তে ভাইরাল হয়েছিল সেটা। ফের বৃষ্টিস্নাত দিনে ভিডিও শেয়ার করলেন তিনি।

    বুধবার থেকে এক নাগাড়ে বৃষ্টি হয়েই চলেছে। বর্ষায় রাস্তায় বেরোলে যেমন জল কাদার ভোগান্তি রয়েছে। তেমনই বাড়িতে থাকলে মোলায়েম আবহাওয়ায় দিন কাটে। একদিকে ঝমঝম শব্দ, আর একদিকে বৃষ্টিভেজা সবুজ সতেজ গাছেদের দেখে চোখ জুড়িয়ে যায় অনেকেরই। ব্যতিক্রমী নন অপরাজিতা তথা বাংলা চলচ্চিত্র জগতের অপাদি। বৃষ্টির ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

    অপরাজিতা আঢ্যের হাসিতেও মুগ্ধ তাঁর ভক্তরা। এই ভিডিওয়ও দেখা যাচ্ছে, মন খুলে হাসছেন তিনি। তাঁর পরনে শাড়ি। আর সেই একই কায়দায় চুল বাঁধা। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আবহাওয়া আমায় এমন করে দিয়েছে।

    কিছুদিন আগেও বৃষ্টির মরশুম বলেই নেচে উঠেছিলেন টিপ টিপ বরসা পানি গানে। ৯ এর দশকে এই বৃষ্টির গানেই আগুন ধরিয়ে ছিলেন রবিনা টান্ডন ও অক্ষয় কুমার। এই গানে রবিনার লাস্যময়ী রূপে ঘায়েল হয়েছিল বহু পুরুষ হৃদয়৷ সেই গানেই নিজের মতো করে নেচে ভিডিও পোস্ট করেন অপরাজিতা। প্রসঙ্গত. ২০২০ তে মুক্তি প্রাপ্ত চিনি ছবিতে প্রশংসিত হয়েছেন তিনি। এর পরে বেলা শুরু, ও একান্নবর্তীতে অভিনয় করছেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: