• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTOR RUDRANIL GHOSH MAKES FUN OF HERO ALAM FOR MANIKE MAGE HITE SONG SWD

Manike Mage Hite: গানের গুঁতোয় বন্ধ হল স্কুল! হিরো আলম-এর 'মানিকে মাগে হিতে' নিয়ে মশকরা রুদ্রনীলের

Manike Mage Hite: নেট দুনিয়া জুড়ে একটাই গান। মানিকে মাগে হিতে। শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির গাওয়া এই গান নেট দুনিয়ায় ভাইরাল।

Manike Mage Hite: নেট দুনিয়া জুড়ে একটাই গান। মানিকে মাগে হিতে। শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির গাওয়া এই গান নেট দুনিয়ায় ভাইরাল।

  • Share this:

    #কলকাতা: নেট দুনিয়া জুড়ে একটাই গান। মানিকে মাগে হিতে (Manike Mage Hite)। শ্রীলঙ্কার শিল্পী ইয়োহানির গাওয়া এই গান নেট দুনিয়ায় ভাইরাল। একের পরে এক শিল্পী গানটি কভার করেছেন। বাদ জাননি বাংলাদেশের হিরো আলমও (Hero Alam)। সুরের বেনিয়ন থাকলেও তাঁর গানটিও ভাইরাল হয়েছে। আর এবার নাকি শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানির গানের স্কুলের ছাত্র হলেন হিরো আলম।

    শিক্ষিকা হিরো আলমকে মন দিয়ে গান শেখালেন। প্রাণ মন দিয়ে সেই গান তোলার চেষ্টা করে গেলেন হিরো আলম। কিন্তু শেষমেশ গানটা শেখা হল কি? অবাক হচ্ছেন তো? বাস্তবে নয়। এমনই একটি মজার ভিডিও বানালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। সেই ভিডিও অভিনেতা নিজেই সোশ্যালে শেয়ার করেছেন।

    ভিডিওতে দেখা যাচ্ছে কিবোর্ড বাজিয়ে গান গাইছেন ইয়োহানি। আর তাঁকে শুনে গাইছেন হিরো আলম। প্রাণ পণ চেষ্টা করলেও সুর, তাল কিছুই মিলছে না। এমনকি উচ্চারণেও শিক্ষিকাকে নকল করতে পারেননি আলম। অবশেষে গানটি শেষ হলে ছাত্রের গান শুনে হেসে ফেলেন শিক্ষিকা অর্থাৎ ইয়োহানি। সেই দুঃখে আরও একটি গান ধরেন হিরো আলম, "তেল গেল ফুরাইয়া। বাতি যায় নিভিয়া।" সেই গান শুনে আবার হেসে ফেললেন স্কুল শিক্ষিকা। আর তার পরেই স্ক্রিনে ভেসে উঠল, "অনিবার্য কারণে গানের স্কুল বন্ধ হল।"

    আরও পড়ুন- ভিডিও: লোকে তাঁকে 'পাগল' বলে! বাঁকুড়াকে ৪০ বছর ধরে সবুজে ভরিয়ে তুলছেন অনিল গারা

    বাস্তবে এমন ঘটেনি। দুটি ভিন্ন ভিডিওকে এডিটিং এর মাধ্য়মে এমন বানিয়ে শেয়ার করেছেন রুদ্রনীল। ক্যাপশনে লিখেছেন, "মানিকে মাগে হিতে সংগীত প্রশিক্ষণ কেন্দ্র"। হিরো আলমকে নিয়ে রুদ্রনীলের মশকরার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। নেটিজেনরাও নানা মজার কমেন্টে ভরিয়ে দেন।

    আরও পড়ুন- দীপিকা নাকি খুব 'পেটুক', অভিনেত্রী দিনে ক'বার খান জানেন? ফাঁস করলেন বিগ বি

    প্রসঙ্গত, প্রথম এই গান গেয়েছিলেন শ্রীলঙ্কার গায়ক সতীশান, লিরিক্স এবং র‍্যাপ লেখেন দুলহান এআরএক্স পরিচালনা করেন হষিথ আরিয়ান। অরিজিনাল ভিডিও ভার্সানটি ইউটিউবে আপলোড করা হয় ৩১ জুলাই ২০২০-তে। তবে তখন সেটি এত জনপ্রিয় হয়নি। ইয়োহানি ডিসিলভা গানটি হাওয়ার পরে তা সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই ১০০টির বেশি ট্র্যাক তৈরি হয়ে গিয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: