• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES ACTOR RAHUL BANERJEE TALKS ABOUT THE RUMOR WITH ROOQMA RAY AND SANDIPTA SEN SWD TC

Sandipta Sen, Rahul Banerjee: সন্দীপ্তা নাকি রুকমা? দুজনের সঙ্গে নাম জড়ালো রাহুলের, নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে

রাজা এবং মাম্পি, সিরিয়ালে দুটি চরিত্রের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকের পছন্দ হয়েছেঃ রাহুল

রাজা এবং মাম্পি, সিরিয়ালে দুটি চরিত্রের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকের পছন্দ হয়েছেঃ রাহুল

  • Share this:

#কলকাতা: জনপ্রিয় টিভি সিরিয়াল তুমি আসবে বলে (Tumi Asbe Bole) সম্প্রচার হওয়ার পর থেকেই, ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চলছিল যে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bandyopadhyay) ও সন্দীপ্তা সেন (Sandipta Sen) সম্পর্কে রয়েছেন। এমনকী দুজনকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠান ও পার্টিতে দেখা গিয়েছে। তবে দুজনে জনসমক্ষে খুব একটা আসেন নি। এখন আবার আরেক গুঞ্জন শুরু হয়েছে। রাহুলের এখনকার কো-অ্যাক্টর রুকমা রায়কে (Rooqma Ray) নিয়ে। রাহুলের সঙ্গে দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকে অভিনয় করছেন রুকমা। বিনোদন জগতে প্রশ্ন উঠছে রাহুল কি রুকমার সঙ্গে সম্পর্কে রয়েছে? সন্দীপ্তার সঙ্গে কি তাবে ব্রেকআপ হয়েছে?

এক সাক্ষাৎকারে রাহুলকে এসব প্রশ্ন করা হলে রাহুল জবাবে বলে, “আমি কি সন্দীপ্তার সঙ্গে সম্পর্কে রয়েছি বা ছিলাম সেকথা কখনও বলেছি? তাহলে ব্রেক-আপের প্রশ্ন আসছে কেন?  সন্দীপ্তা আর আমি দুজনেই প্রথম থেকে খুব ভালো বন্ধু ছিলাম, আগামীতেও বন্ধু থাকব”। অন্যদিকে রুকমার প্রসঙ্গ উঠতে রাহুল বলেন, “রাজা এবং মাম্পি, সিরিয়ালে দুটি চরিত্রের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকের পছন্দ হয়েছে। তা বলে ওঁর সঙ্গেও আমি সম্পর্কে রয়েছি এমন রটনার কোনও মানে নেই। রুকমা তো আমার বোনের মতো”।

সম্প্রতি, রাহুল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে 'চিরদিনই তুমি যে আমার' (Chirodini Tumi Je amar) ছবির একটি স্মৃতি শেয়ার করেছিলেন। ছবিটিতে রাহুল এবং তাঁর প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar) দেখা গিয়েছিল। এরপর জল্পনা ছড়িয়ে পড়ে টলিপাড়ায়। তাঁর অনুরাগীরা জিজ্ঞেস করে রাহুল কি প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কাকে মিস করছেন? রাহুল উত্তরে বলেন, “চিরদিনই তুমি যে আমার হল, আমাদের জীবনের একটি যুগান্তকারী ছবি। আমি শুধু সেই স্মৃতিটুকুকে ভাগ করে নিয়েছি। আমি পাওলি দাম (Paoli Dam) ও তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) সঙ্গেও কাজ করব। ওঁদের সঙ্গেও ছবি ভাগ করব। এটাকে অন্যভাবে ধরার কিছু নেই”।

Published by:Swaralipi Dasgupta
First published: