বিয়ের আসরে যাওয়ার সময়ে রাস্তায় দু-হাতে 'নগদ' টাকা ওড়ালেন অভিনেতা নীলের বাবা, তুমুল ভাইরাল ভিডিও...

বিয়ের আসরে যাওয়ার সময়ে রাস্তায় দু-হাতে 'নগদ' টাকা ওড়ালেন অভিনেতা নীলের বাবা, তুমুল ভাইরাল ভিডিও...

বিয়ের আসরে যাওয়ার সময়ে রাস্তায় দু-হাতে 'নগদ' টাকা ওড়ালেন অভিনেতা নীলের বাবা। ছবি: ইনস্টাগ্রাম।

রাজকীয় বিয়ের আয়োজন। কনের সাজ থেকে অতিথি আপ্যায়ন। খাওয়াদাওয়া থেকে বরের 'সিনেম্যাটিক' এন্ট্রি। সবেতেই একের পর এক চমক দিলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা।

  • Share this:

    #কলকাতা: রাজকীয় বিয়ের আয়োজন। কনের সাজ থেকে অতিথি আপ্যায়ন। খাওয়াদাওয়া থেকে বরের 'সিনেম্যাটিক' এন্ট্রি। সবেতেই একের পর এক চমক দিলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। শুধু বিয়ের দিন নয়। বিয়ের আগে মেহেন্দি, আইবুড়োভাত থেকে সঙ্গীত, সবেতেই একাধিক চমক ছিল। নীল-তৃণার বিয়ের শপিং থেকে ব্যাচেলরেট পার্টির চোখে পড়েছিল অভিনবত্ব। নীল-তৃণার বাগদানের দিন আংটি উড়ে এসেছিল ড্রোনে চেপে। ফলে বিয়েতে নানা চমক থাকবে তা অনুমান করেছিল নেটিজেনরা। ফলে তাঁদের কাউকেই হতাশ করেননি এই 'লভ বার্ডস'রা।

    অভিনেতা নীল ভট্টাচার্যের বাবা। ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম। অভিনেতা নীল ভট্টাচার্যের বাবা। ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম।

    তবে, বরের সিনেম্যাটিক এন্ট্রির সময়ে নীলের বাবার যেভাবে নগদ টাকা উড়িয়েছেন রাস্তায়, তাতে চোখ কপালে উঠেছে অনেকের। সেই দৃশ্য নজর কেড়েছে উপস্থিত সকলের। অনেকের কথায়, কারও মুখ দেখে টাকা দেওয়ার রেওয়াজ প্রচলিত এবং সর্বজন গৃহীত। কিন্তু ছেলেকে বিয়ে দিতে নিয়ে যাওয়ার সময়ে রাস্তায় এ ভাবে টাকা ওড়ানোর দৃশ্য সুদূর অতীতেও কেউ দেখেছেন বলে মনে করতে পারেননি। ফলে নীলের বাবার এই 'কাণ্ড' রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    উল্লেখ্য, টলিউড জুটির বিয়ের দিনের চমক শুরু হয়েছিল মুখ্যমন্ত্রীর আসার সময় থেকেই। জন্মদিনে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়ে নিমন্ত্রণ পর্ব শুরু করেছিলেন নীল-তৃণা। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের নিরাশ করেননি। শত ব্যস্ততার মধ্যেও আশীর্বাদ করতে উপস্থিত হয়েছিলেন বিয়ে বাড়িতে। ছবিও তোলেন কনের সঙ্গে। প্রসঙ্গত, এ দিন নীল-তৃণার বিয়ের অনুষ্ঠান হলে রিসেপশনের কিছুদিন দেরী রয়েছে। ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনে দু'জনের রিসেপশন। সেদিনও উপস্থিত থাকবেন টলিউডের নামী এবং পরিচিত মুখেরা।

    Published by:Shubhagata Dey
    First published: