Neel-Trina: সম্পর্কে ভাঙন? বান্ধবীর সঙ্গে 'একান্ত' মুহূর্তে নীল, হাতে-নাতে ধরে ফেললেন স্ত্রী তৃণা, তারপর...

Neel-Trina: সম্পর্কে ভাঙন? বান্ধবীর সঙ্গে 'একান্ত' মুহূর্তে নীল, হাতে-নাতে ধরে ফেললেন স্ত্রী তৃণা, তারপর...

নীল-তৃণা।

দীর্ঘ দশ বছরের প্রেম ছিল দু'জনের। কিন্তু বিয়ের ছ'মাস কাটতে না কাটতেই মোহভঙ্গ? ভাঙতে চলেছে নীল-তৃণার সম্পর্ক?

  • Share this:

    #কলকাতাঃ চলতি বছরের ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছেন টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattachariya) এবং অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। বিয়ের দিনে দক্ষিণ কলকাতায় বসা বিয়ের আসরে উপস্থিত হয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। এরপর ভ্যালেন্টাইন্স ডে'র দিন মহা ধুমধামে হয় রিসেপশন (Reception)। সেদিন বাইপাস সংলগ্ন অভিজাত ব্যাঙ্কোয়েটে বসেছিল চাঁদের হাট। বিয়ের আগে ছিল দীর্ঘ দশ বছরের প্রেম ছিল দু'জনের। কিন্তু বিয়ের ছ'মাস কাটতে না কাটতেই মোহভঙ্গ? ভাঙতে চলেছে নীল-তৃণার সম্পর্ক?

    করোনার  প্রকোপ (COVID 19 Pandemic) এবং কাজের চাপে হানিমুনে যাওয়া হয়নি নীল-তৃণার। তাই সম্প্রতি বন্ধুদের সঙ্গে নিয়ে দু'জনে মিলে চলে গিয়েছিলেন শৈল-শহরে (Darjeeling) ছুটি কাটাতে। বিয়ের পরে একসঙ্গে ওটাই তাঁদের বেড়াতে যাওয়া। সেখান থেকে একটি ভিডিও পোস্ট করে নীল আবারও নতুন করে তৃণার প্রেমে পড়েছেন স্বীকার করে নেন। কিন্তু তারপরে শহরে ফিরে কয়েকদিনের মধ্যে এমন কী ঘটে গেল?

    কেন বলা হচ্ছে এমন কথা? তার কারণ নীল মাঝ-রাস্তায় বান্ধবীর সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট করছেন। এ কথা কোনওভাবে কানে গিয়েছিল তৃণার। তিনি সেই জায়গায় এসে হাতেনাতে নীলকে ধরে ফেলেন। মুহূর্তের মধ্যে বদলে যায় নীলের শরীরী ভাষা। যে কিনা কিছুক্ষণ আগে হেসে হেসে বান্ধবীর সঙ্গে গল্প করছিলেন, সেই নীল রেগেমেগে কী সব যেন বলতে শুরু করেন বান্ধবীকে। তারপর স্ত্রী তৃণা তাঁকে টনে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। তারপর অবিওশ্য কী হত্যেছে সকলের অজানা।

    তবে না, এ ঘটনা রিয়েল লাইফের নয়, রিল লাইফের। এ দিন সোশ্যাল মিডিয়ায় নীলের একটি ফ্যানপেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানেই এই দৃশ্য দেখা গিয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে তৃণা যে নীলকে বান্ধবীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলেছেন, তা দেখা গিয়েছে, কিন্তু তারপর কী হল? দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলেই।

    Published by:Shubhagata Dey
    First published: