Bengali New Mega Serials|| কালার্স বাংলায় আসছে ৪ নতুন ধারাবাহিক, ছোট করে গল্পটা জেনে নিন...

শুটিং শুরু হয়েছে। কালার্স বাংলাও নতুন করে সেজে উঠছে। চার চারটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে এই চ্যানেল।

শুটিং শুরু হয়েছে। কালার্স বাংলাও নতুন করে সেজে উঠছে। চার চারটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে এই চ্যানেল।

  • Share this:

#কলকাতা: করোনা, লকডাউনের জেরে অনেক দিন বন্ধ ছিল শ্যুটিং। সিনেমার তো বটেই ধারাবাহিকের শ্যুটিংয়ের ওপরেও ছিল নিষেধাজ্ঞা। অন্যদিকে হল বন্ধ, লকডাউনে বিনোদনের জন্য মানুষের ভরসা টেলিভিশন কিংবা ott। এই প্রজন্মের কাছে ott খুবই জনপ্রিয়। কিন্তু একটি শ্রেণীর মানুষ আছেন যাঁরা টিভিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। তাঁদের কাছে বিনোদন মানে ধারাবাহিকের রোজকার এপিসোড। বেশকিছু চ্যানেলের ধারাবাহিক শ্যুট ফ্রম হোম পন্থা নিলেও, কালার্স বাংলায় সেরকম কিছু হয়নি। পুরনো ধারাবাহিক বা কালার্স হিন্দি জিনিস ডাব করে দেখানো হয়েছে। ধীরে ধীরে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। আবার শুটিং শুরু হয়েছে। কালার্স বাংলাও নতুন করে সেজে উঠছে। চার চারটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে এই চ্যানেল।

সুরিন্দর ফিল্মস-এর ধারাবাহিক 'মন মানে না', একটি অন্যরকম প্রেমের গল্প বলবে। এই ধারাবাহিক দিয়েই আবার টেলিভিশনে ফিরে আসছেন অঞ্জনা বসু। গ্রামের উস্কোখুস্কো ছেলে ও শহরের শিক্ষিত মেয়ে। দুজন একেবারেই বিপরীত। কিন্তু একে অপরকে ভালোবেসে ফেলে তারা।তাদের বৈষম্য, তাদের বিভিন্ন সামাজিক পরিস্থিতি, এই সূত্র ধরেই এগিয়েছে ধারাবাহিকের গল্প। বড়মার চরিত্রে থাকছেন অঞ্জনা বসু।

সুরিন্দর ফিল্মস নিয়ে আসছে  আরও একটি ধারাবাহিক 'মৌয়ের বাড়ি'। পুত্র সন্তান মানে বৃদ্ধ বয়সে মা-বাবার ভরসা। কন্যা শুধুই দায়। মেয়ের বিয়ে হয়ে গেলে তার শ্বশুরবাড়িতে জল পর্যন্ত গ্রহণ করা অন্যায়, বলে মনে করা হয়। মেয়েরা কখনই বাবা-মায়ের দায়িত্ব নিতে পারে না। নিলেও সমাজ তাদের ভাল চোখে দেখে না। এই অনৈতিক ধারণা ও মেয়েদের সমান অধিকার দেওয়া প্রয়োজন, এই সমস্ত জিনিসকে তুলে ধরে 'মৌয়ের বাড়ি'।

শুরু হতে চলেছে ব্লুস প্রোডাকশন-র ধারাবাহিক 'তিন শক্তির আধার-ত্রিশূল'। গরিব তাঁতির পরিবারের তিনটি মেয়ের গল্প বলবে এই ধারাবাহিক। তিনজনের হাতের কাজ অসাধারণ, খুবই প্রতিভাশালী তারা। অন্যদিকে ফ্যাশন আইকন রাজনন্দিনী। ঘটনাচক্রে এই তিন বোনের মুখোমুখি হয় রাজনন্দিনী। শিক্ষা, অর্থ, আধিপত্যের দম্ভে বারবার এই তিন বোনকে অপমান করে রাজনন্দিনী। তারপরে ভাগ্যের চাকা ঘুরে যায়। এই তিন বোন  অপমানের জবাব দেয়। এই ঘটনাকে ঘিরে ধারাবাহিকের গল্প ।

শশী সুমিত প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক 'দত্ত ও বৌমা'। অলংকারের ব্যবসায়ী পরিবারের এক বোমা নিজের ঘাড়ে ব্যবসার দায়িত্ব তুলে নেয়। কোনও মেয়ে বাড়িতে বিয়ে হয়ে এলে, সে কি শুধুই কারও স্ত্রী? নাকি বৌমা হয়ে পারিবারিক হাল ধরতে পারে, এই প্রশ্ন তুলে ধরবে এই ধারাবাহিক।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published: