Home /News /entertainment /
Viral Video|| 'বাদাম বাদাম' গানে তুমুল নাচ অভিনেতা নীল-রুবেল-রোহনের, বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও...

Viral Video|| 'বাদাম বাদাম' গানে তুমুল নাচ অভিনেতা নীল-রুবেল-রোহনের, বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও...

নীল-রুবেল-রোহনের নাচ।

নীল-রুবেল-রোহনের নাচ।

Tollywood Viral Dance: টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য, রুবেল এবং রোহন তিনজনে মিলে নাচলেন বীরভূমের ভুবন বাদ্যকারের জনপ্রিয় 'কাঁচা বাদাম' গানের তালে। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

  • Share this:

    #কলকাতা: টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য, রুবেল এবং রোহন তিনজনে মিলে নাচলেন বীরভূমের ভুবন বাদ্যকারের জনপ্রিয় 'কাঁচা বাদাম' গানের তালে। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। নীল রোহন এবং রুবেল তিনজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেভিডিওটি শেয়ার করেছেন।

    নীল-রোহন এবং রুবেলর নাচের কথা তাঁদের সোশ্যাল মিডিয়ায় দৌলতে এখন আর কারও অজানা নয়। অভিনয়ের ফাঁকে সুযোগ পেলেই ট্রেন্ডিং নানা গানের সঙ্গে পা মেলাতে দেখা যায় তাঁদের। বানান রিলস, যা দেখার জন্য ভিড় জমান তাঁদের ফ্যানরা। এ বারেও তার ব্যতিক্রম হল না। নীল-রোহন এবং রুবেলের আজকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন 'হট কেক'।

    নীলের জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি' সম্প্রতি শেষ হয়েছে। বর্তমানে 'উমা' ধারাবাহিকের অভিমুন্য চরিত্রে অভিনয় করছেন। সেই শুটিং ফ্লোরে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায় রিলস ভিডিওগুলিতে। এ ছাড়া স্ত্রী তৃণাও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। ফলে প্রায় দিনই দু'জনের দেখা মেলে রিলস ভিডিওতে। যেখানেই যান দু'জনে, নাচের ভিডিও আপলোড করতে দেরী হয় না। ফলে নীল যে ভাল নাচতে পারেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

    আরও পড়ুন: মেয়ের মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, কোন কোন সেলিব্রিটি সারোগেসিতে সন্তান-সুখ পেয়েছেন? জানুন...

     
     
     
    View this post on Instagram
     
     
     

    A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

    View this post on Instagram

    A post shared by Rubel Das (@rubel.official)

    রুবেল অভিনয় করেন যমুনা ঢাকি সিরিয়ালের সঙ্গীত চরিত্রে। শ্যুটিং ফ্লোরে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে প্রায়ই তাঁকে দেখা যায় নাচতে। রোহনের নাচ নিয়েও সকলের জানা। রোহন এই ই মুহূর্তে জি-বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকে কাজ করছেন রোহন। টিআরপি’র নিরিখে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা যথেষ্ট ওপরের দিকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Neel Bhattachariya, Tollywood, Viral

    পরবর্তী খবর