Home /News /entertainment /
Tiyasha Krishnakoli: বুকের ব্য়থাটা বাইরের আঘাত... হাসপাতাল থেকে ফিরে মুখ খুললেন 'কৃষ্ণকলি' তিয়াসা!

Tiyasha Krishnakoli: বুকের ব্য়থাটা বাইরের আঘাত... হাসপাতাল থেকে ফিরে মুখ খুললেন 'কৃষ্ণকলি' তিয়াসা!

Tiyasha Krishnakoli: নিউজ18 বাংলাকে তিয়াসা বললেন, ''আমার শ্বাষকষ্টের সমস্যা ছোট থেকেই। ছোটবেলাতেও এক বার হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল। কিন্ত এ বার অনেক দিন ধরে অল্প অল্প কষ্ট হচ্ছিল।

  • Share this:

    #কলকাতা: সদ্য়ই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন 'কৃষ্ণকলি' ওরফে তিয়াসা লেপচা (রায়)। শ্বাসকষ্টের কারণে গত শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আপাতত তিনি সুস্থ আছেন। কলকাতাতে নিজের বাড়িতেই। খুব বেশি হাঁটাচলা করছেন না। কথা বলছেন ধীরে ধীরে। উত্তেজিত না হওয়ার চেষ্টা করছেন।

    হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রথমে নিজের গোবরডাঙার বাড়িতে চলে গিয়েছিলেন তিয়াসা। দিদুনকে প্রথমে জানাননি তিনি। তাই আদরের নাতনির হাসপাতালে ভর্তি হওয়ার কথা শুনে খুব দুশ্চিন্তায় পড়েছিলেন তিয়াসার দিদুন। বাড়িতে বিশ্রাম নিয়টে আবার শহরে ফিরে এসেছেন 'কৃষ্ণকলি'।

    আরও পড়ুন: রাস্তায় বসে সবজি বেচছেন অভিনেত্রী, কী হল তাঁর?

    নিউজ18 বাংলাকে তিয়াসা বললেন, ''আমার শ্বাষকষ্টের সমস্যা ছোট থেকেই। ছোটবেলাতেও এক বার হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল। কিন্ত এ বার অনেক দিন ধরে অল্প অল্প কষ্ট হচ্ছিল। এতটাই অভ্যস্ত বলে মাথা ঘামাইনি। কিন্তু গত শুক্রবার এমন পরিস্থিতি হয় যে ইনহেলরও কাজ করছিল না। নিশ্বাস নিতে পারছিলাম না।''

    তখনই তাঁর বন্ধুরা এসে তিয়াসাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকের সঙ্গে বিস্তারিত কথা বলে অভিনেত্রী জানতে পারেন, বহু মাস ধরে বুকে যে একটানা ব্যথা হচ্ছে, তা বাইরে থেকে আঘাতের কারণে। তিয়াসার কথায়,  ''শ্বাসকষ্ট তো আমার আছেই। কিন্তু বুকে ব্যথাটা বাইরের আঘাত বললেন ডাক্তার। দিদুনকে জিজ্ঞাসাও করি যে ছোটবেলায় কখনও পড়ে গিয়ে বুকে ব্যথা পেয়েছিলাম কি? তাতেই বুঝি যে এই ব্যথা হয়তো কেউ দিয়েছে।''

    আরও পড়ুন: অসুস্থ হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হল পরিচালক মণি রত্নমকে!

    কারও নাম করলেন না তিয়াসা, কিন্তু এ কথা স্পষ্ট হয়ে গেল যে, তাঁর প্রাক্তন স্বামী সুবান রায়ে তাঁকে মারধর করতেন বলে যে অভিযোগ রয়েছে, তিয়াসা আপন মনে সে কথাই যেন মনে করলেন।

    তবে আবার সুসময়ে আসছে তিয়াসার। খুব তাড়াতাড়ি শুরু হবে নতুন ধারাবাহিকয। সুশান্ত দাসের প্রযোজনায় তিনি স্টার জলসার পর্দায় ফিরবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Krishnakoli, Tiyasha Roy

    পরবর্তী খবর