Home /News /entertainment /
রণবীর সিংয়ের বাড়িতে মুম্বই পুলিশ! নগ্ন ফোটোশ্যুটের জন্য তলব নায়ককে

রণবীর সিংয়ের বাড়িতে মুম্বই পুলিশ! নগ্ন ফোটোশ্যুটের জন্য তলব নায়ককে

শহরের এক স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি অভিনেতার বিরুদ্ধে অভিযোগ জানানোর পর গত ২৬ জুলাই রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। আর এক আইনজীবীও একই অভিযোগ জানিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: রণবীর সিংকে তলব করল মুম্বই পুলিশ। নেপথ্যে সেই নগ্ন ফোটোশ্যুট। শুক্রবার মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ এমনটাই জানিয়েছে। আগামী ২২ অগাস্ট বলি নায়ককে থানায় দেখা করতে বলা হয়েছে। নগ্ন হয়ে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে দীপিকা পাড়ুকোনের স্বামীকে।

    এক পুলিশ কর্মী জানিয়েছেন, চেম্বুর থানা থেকে পুলিশের একটি দল রণবীরের বাড়িতে নোটিস নিয়ে যাওয়ার পর জানতে পারে, অভিনেতা ১৬ অগাস্ট ফিরবেন। তার পর আবারও পুলিশ তাঁর বাড়ি যাবে তলবের বিষয়ে বিস্তারিত জানানোর জন্য।

    আরও পড়ুন: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

    শহরের এক স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি অভিনেতার বিরুদ্ধে অভিযোগ জানানোর পর গত ২৬ জুলাই রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। আর এক আইনজীবীও একই অভিযোগ জানিয়েছেন। নায়কের বিরুদ্ধে অভিযোগ, তাঁর নগ্ন ছবির জন্য 'নারীদের ভাবাবেগে আঘাত' লেগেছে। ভারতীয় দণ্ডবিধির ২৯২ (জনসাধারণের উদ্দেশে প্রকাশের অযোগ্য ছবি), ২৯৩ (নতুন প্রজন্মকে ভুল পথে চালিত করা), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করা) এবং ৬৭(এ) (আইটি অ্যাক্ট) ধারায় মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

    আরও পড়ুন: রণবীর গ্রেফতার হবে নগ্ন হওয়ার জন্য, শাহরুখ বলেছিলেন বহু দিন আগেই!

    মুম্বই পুলিশের জারি করা নোটিস অনুসারে, অভিনেতা, 'বড় অঙ্কের টাকা উপার্জন' করার জন্য নগ্ন ছবি পোস্ট করেছেন। এতে 'সমাজের নবীন প্রজন্মের উপর খারাপ প্রভাব' পড়েছে। এই ছবির মাধ্যমে তিনি মহিলাদের শালীনতাকেও ক্ষুব্ধ করার চেষ্টা করেছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Ranveer Singh

    পরবর্তী খবর