Home /News /entertainment /
Ranveer Singh: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

Ranveer Singh: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

Ranveer Singh: আমরা আশা করি আপনি আমাদের জন্যও আপনার প্যান্টটি বাদ দেবেন। পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে, আপনি কি একটি নগ্ন PETA ইন্ডিয়ার বিজ্ঞাপনে উপস্থিত হওয়ার কথা বিবেচনা করবেন?

  • Share this:

    রণবীর সিং সম্প্রতি তাঁর নগ্ন ফটোশুট ভাইরাল হওয়ার পরে মুখ খোলেননি। অভিনেতা আক্ষরিক অর্থেই তাঁর ছবি দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন। রকি অউর রানি কি প্রেম কাহানি অভিনেতা প্রচুর সমালোচনা পেয়েছিলেন। কিন্তু সেই সঙ্গে আলিয়া ভাট, অর্জুন কাপুর এবং অন্যদের মতো তাঁর ইন্ডাস্ট্রির অনেক বন্ধু ছিলেন যাঁরা অভিনেতার সমর্থন করেছিলেন। কিন্তু, দেখে মনে হচ্ছে রণবীর পেটা থেকে একটি চিঠি পেয়ে ফের লাইমলাইট দখলে ফিরে এসেছেন।

    পেটা ইন্ডিয়া রণবীর সিংকে চিঠি লিখল:

    হ্যাঁ! আপনি এটা ঠিক শুনেছেন। সম্প্রতি এক প্রতিবেদন অনুসারে, পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস (PETA) ইন্ডিয়া রণবীর সিংকে একটি চিঠি লিখে জিজ্ঞাসা করেছে যে তিনি নিরামিষ খাওয়ার প্রচারের প্রচারের জন্য নগ্ন পোজ দিতে চান কিনা। তাঁরা যে চিঠিটি লিখেছিল তাতে লেখা ছিল, "আমরা আপনার মাথা ঘোরানো পেপার ম্যাগাজিনের ফটোশুট দেখেছি এবং আমরা আশা করি আপনি আমাদের জন্যও আপনার প্যান্টটি বাদ দেবেন। পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে, আপনি কি একটি নগ্ন PETA ইন্ডিয়ার বিজ্ঞাপনে উপস্থিত হওয়ার কথা বিবেচনা করবেন? ট্যাগলাইন 'অল অ্যানিমাল হ্যাভ দ্য সেম পার্টস ট্রাই ভেগান?' আমি আপনার দেখার জন্য পামেলা অ্যান্ডারসন সমন্বিত একটি রেফারেন্স ইমেজ সংযুক্ত করেছি।"

    আরও পড়ুন: জাতির জনক যেমন মাথা উঁচু করে দেশকে স্বাধীন করেছে, ঠিক তেমনই পদ্মা সেতু: জয়া আহসান

    রণবীর সিংয়ের ফটোশুট নিয়ে মুখ খুললেন আমির খান:

    কফি উইথ করণ-এর সপ্তম সিজনের পঞ্চম পর্বে করণ জোহর আমির খানকে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। প্রশ্নের উত্তরে আমির বলেন, "ওঁর শরীরটা দারুণ। ওকে বেশ সাহসী মনে হয়েছে।"

    আরও পড়ুন: 'পথের পাঁচালি'-এর প্রযোজনায় ছিল 'অরোরা'! ফের ৪৫ বছর পর ফিরছে 'কালকক্ষ' নিয়ে

    প্রসঙ্গত, রণবীর সিংকে পরবর্তীতে আলিয়া ভাটের বিপরীতে রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে। এই ছবিতে আরও অভিনয় করেছেন শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চন। ছবিটি মুক্তি পাবে ১০ফেব্রুয়ারি, ২০২৩।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, PETA, Ranveer Singh

    পরবর্তী খবর