Home /News /entertainment /
mishmee das: কোভিড আক্রান্ত মিশমি, কিডন্যাপ হননি, ১০৪ জ্বর নিয়ে হাসপাতালে ছিলেন নায়িকা

mishmee das: কোভিড আক্রান্ত মিশমি, কিডন্যাপ হননি, ১০৪ জ্বর নিয়ে হাসপাতালে ছিলেন নায়িকা

mishmee das covid positive: কী হয়েছিল তাঁর? নিউজ18 বাংলাকে মিশমি জানান, প্রথমে তাঁর মায়ের জ্বর আসে। কোভিড আক্রান্ত হন তিনি। কিন্তু দু'দিনের মধ্য়ে তিনি সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তার পর  সংক্রমিত হন নায়িকা।

  • Share this:

    #কলকাতা: কোভিডে কাবু মিশমি দাস। রাত কাটাতে হয়েছিল হাসপাতালেও। ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে অচৈতন্য ছিলেন টেলিভিশন নায়িকা। বড় ফাঁড়া কেটেছে তাঁর। আপাতত তিনি খানিক সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার থেকে 'আমাদের এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের শ্যুটিংও শুরু করে দিয়েছেন।

    কী হয়েছিল তাঁর? নিউজ18 বাংলাকে মিশমি জানান, প্রথমে তাঁর মায়ের জ্বর আসে। কোভিড আক্রান্ত হন তিনি। কিন্তু দু'দিনের মধ্য়ে তিনি সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তার পর  সংক্রমিত হন নায়িকা। প্রথম দু'দিন ১০৪ জ্বর উঠে গিয়েছিল তাঁর। মিশমির খুব একটা কিছু মনেও ছিল না।

    আরও পড়ুন: ৪ বছর পরে ফের সেই হাসপাতালে সোনালি! ক্যানসার জয়ী নায়িকার ভিডিও চোখে জল আনবে

    মিশমি বললেন, ''ডিহাইড্রেশন শুরু হয়ে গিয়েছিল। প্রথম বার ১০৪ জ্বর দেখে সত্যিই একটু চমকে গিয়েছিলাম। তার পরে কিছুতেই জ্বর নামতে চায় না। আর দেরি না করে দাদা আর মা আমাকে হাসপাতালে নিয়ে যায়। ভর্তি হইনি। কারণ আমার কোভিড ওয়ার্ড নিয়ে আতঙ্ক রয়েছে। কারও সঙ্গে দেখা করতে দেয় না, ফোনও দেয় না। তাই চেয়েছিলাম, বাড়িতেই নিভৃতবাসে থাকি।''

    কিন্তু সে দিন সারা রাত স্যালাইন চলেছে মিশমির। তার পর দিন বাড়ি ফেরেন পর্দার 'রিনি'। কিন্তু তৃতীয় দিনেও টানা ১০৪ জ্বর ছিল। ওষুধ খেলে ১০২-এ নামত। তিন দিন কেটে যাওয়ার পরে ও রকম জ্বর আর আসেনি।

    আরও পড়ুন: মাসি কবিতার বাংলোয় রবিবার সোনমের জমকালো সাধভক্ষণ? বলিউডের কোন তারকারা আমন্ত্রিত অনুষ্ঠানে?

    নায়িকার কথায়, ''কাল আমার কোয়ারেন্টাইন শেষ হয়েছে। আজ শ্যুটে এসেছি। একটাই সমস্য়া, মুখে কোনও স্বাদ নেই, নাকে গন্ধ আসছে না। তাই কী খাচ্ছি, না খাচ্ছি কিছুই টের পাচ্ছি না।''

    এ দিকে জি বাংলার ধারাবাহিকে দেখানো হয়েছিল, মিশমি থুড়ি 'রিনি'কে কিডন্যাপ করা হয়েছিল। এ বার জানা গেলস কিডন্যাপ করার  গল্প তৈরি করার নেপথ্য কারণ। খুব তাড়াতাড়ি তিনি ধারাবাহিকে ফিরবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: COVID -19 Vaccines, Mishmee Das

    পরবর্তী খবর