Home /News /entertainment /
Sonali Bendre: ৪ বছর পরে ফের সেই হাসপাতালে সোনালি! ক্যানসার জয়ী নায়িকার ভিডিও চোখে জল আনবে

Sonali Bendre: ৪ বছর পরে ফের সেই হাসপাতালে সোনালি! ক্যানসার জয়ী নায়িকার ভিডিও চোখে জল আনবে

৪ বছর পরে ফের সেই হাসপাতালে সোনালি! ক্যানসার জয়ী নায়িকার ভিডিও চোখে জল আনবে

৪ বছর পরে ফের সেই হাসপাতালে সোনালি! ক্যানসার জয়ী নায়িকার ভিডিও চোখে জল আনবে

Sonali Bendre: ক্যানসারকে হারিয়ে আবার অভিনয়ে ফিরেছেন সোনালি। কিন্তু লড়াইয়ের সময়টার কথা ভোলেননি অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: ক্যানসারের লড়াই করে জয়ী হয়েছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এক সময়ের এই হার্ট থ্রব অভিনেত্রীর ক্যানসার আক্রান্ত হওয়ার খবরে মন ভেঙেছিল অনেকের। কিন্তু ক্যানসারকে হারিয়ে আবার অভিনয়ে ফিরেছেন সোনালি। কিন্তু লড়াইয়ের সময়টার কথা ভোলেননি অভিনেত্রী। আমেরিকার এক হাসপাতালে চিকিৎসা হয়েছিল তাঁর। সেখানেই আবার ঘুরে এলেন তিনি।

    সেই হাসপাতাল থেকে ঘুরে এসে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিও দেখে ফের অনুরাগীরা আবেগপ্রবণ হলেন। ২০১৮ সালে ক্যানসার আক্রান্ত হয়েছিলেন। ভিডিওয় দেখা যাচ্ছে ২০১৮ সালে ক্যানসার আক্রান্ত হওয়ার পরে হসপাতালে ঠিক যে চেয়ারে বসেছিলেন, সেখানেই আবার তিনি বসেছেন। চিকিৎসার সময়ে তোলা একটি ছবিও শেয়ার করেন। ভিডিওয় দেখা যায় সোনালির স্বামী গোল্ডি বেহলকেও।

    ভিডিও শেয়ার করে ক্যাপশনে সোলানি লেখেন, "এই চেয়ার, এই দৃশ্য, এই একই জায়গায় ৪ বছর পরে। প্রচণ্ড ভয় থেকে ধরে রাখা আশা। অনেক কিছু বদলে গিয়েছে। কিন্তু অনেক কিছু আবার একও আছে। এখানে বসে রোগীদের যাতায়াত করতে দেখা সত্যিই অদ্ভুত। কারণ আমি এই একই যাত্রার মধ্যে দিয়ে গিয়েছি একটা সময়ে। কেমোথেরাপি স্যুটটা দেখলাম। সেই এক ওয়েটিং রুম। শুধু মানুষের মুখগুলো আলাদা।"

    সোনালি আরও বলছেন, "রোগীদের বলতে চ্ছে "রোগীদের বলতে ইচ্ছে করছিল, এখনও আশা আছে।" সোনালি জানান এই দিনটা তাকে খুব আবেগপ্রবণ করে দিয়েছিল। মুহূর্তে অনেক কিছু মনে পড়ে গিয়েছিল তাঁর। সোনালি বলছেন, "হাসপাতাল থেকে বেরিয়ে ছেলের মুখটা দেখলাম। বিশ্ব ব্রহ্মাণ্ডকে সব কিছুর জন্য ধন্যবাদ জানাই আমি।"

    আরও পড়ুন- শুধু শাহরুখের মন্নত নয়! এই ৮ তারকার ঝুলিতে কোটি কোটি টাকার বাড়ি, দাম শুনলে চোখ কপালে উঠবে

    এই ক্যানসারের লড়াইয়ে স্বামী ও পুত্র ছাড়াও বন্ধু সুজ্যান খানকে পাশে পেয়েছিলেন সোনালি। প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনয়ে ফিরেছেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মের সিরিজ ব্রোকেন নিউজে অভিনয় করেছেন তিনি। ইতিবাচক সমালোচনা পেয়েছে এই সিরিজ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonali Bendre, Sonali bendre cancer

    পরবর্তী খবর