Taslima on Pori Moni: 'পরীমনিকে নির্যাতন করে লোকে যৌনানন্দ পাচ্ছে', তসলিমা ফের অভিনেত্রীর সমর্থনে সরব

'পরীমনিকে নির্যাতন করে লোকে যৌনানন্দ পাচ্ছে', তসলিমা ফের অভিনেত্রীর সমর্থনে সরব

Taslima supports Porimoni: পরীমনির কতগুলি ছবিও শেয়ার করেছেন তসলিমা। ছবিগুলি অভিনেত্রীর জন্মদিনের যেদিন তিনি সমাজের বঞ্চিত শিশুদের নিজে হাতে খাইয়েছিলেন।

  • Share this:

    #নয়াদিল্লি: মাদক যোগে অভিনেত্রী পরীমনির (Pori Moni) গ্রেফতার ঘিরে উত্তাল বাংলাদেশ। ইতিমধ্যেই এক সপ্তাহের বেশি কারাবাসে কা‌টিয়েছেন পরীমনি। অবশেষে বাংলাদেশের শিল্পী মহল পরীমনির মুক্তির দাবিতে সরব হয়েছেন। লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) প্রথম থেকেই ঘটনা নিয়ে ফেসবুকে লিখছেন পরীমনির সমর্থনে। ফের এক‌টি পোস্টের মাধ্যমে তসলিমা লিখেছেন, পরীমনি এক অনন্য নারী যাঁর হৃদয়ে অপার স্নেহ।

    পরীমনির কতগুলি ছবিও শেয়ার করেছেন লেখিকা। ছবিগুলি অভিনেত্রীর জন্মদিনের যেদিন তিনি সমাজের বঞ্চিত শিশুদের নিজে হাতে খাইয়েছিলেন। তসলিমা লিখছেন, "বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি, যাকে দেশসুদ্ধ লোক মিথ্যে অপবাদ দিয়ে, বেশ্যা বলে গালি দিয়ে, পায়ের তলায় পিষছে তার সুনাম, তাকে শারীরিক -মানসিক নির্যাতন করে যৌনানন্দ পাচ্ছে -- সে এক অনন্য নারী, হৃদয়ে তার অপার স্নেহ ভালোবাসা মায়া মমতা।"

    তিনি আরও লিখছেন, "পরীমণি তার জন্মদিন পালন করে সুবিধে-বঞ্চিত শিশুদের সঙ্গে কেক কেটে, তাদের খাইয়ে, উপহার দিয়ে। যে লোকগুলো বদনাম গাইছে তার, তাদের কারও হৃদয় তার হৃদয়ের মতো বড় নয়। মানুষ হিসেবে কেউ তার মতো মহান নয়।"

    এর আগেও এমনই কড়া ভাষায় পরীমনির পক্ষে সওয়াল করেছিলেন তসলিমা। তিনি এমনকি এই প্রশ্নও তোলেন, রিমান্ডে অভিনেত্রীর উপরে শারীরিক নির্যাতন বা ধর্ষণ করা হচ্ছে না তো? তসলিমা লিখেছিলেন, "এই যে তাকে রিমান্ডে নিচ্ছে দিনের পর দিন, রিমান্ডে তো শুনেছি মানুষকে প্রচণ্ড নির্যাতন করা হয়। রিমান্ডে নিয়ে পরীমণিকে তো মানসিক নির্যাতন করা হচ্ছেই, শারীরিক নির্যাতন করা হচ্ছে না তো? ধর্ষণ করা হচ্ছে না তো?"

    প্রসঙ্গত, গত ৪ অগাস্ট নিজের বাড়ি থেকেই গ্রেফতার হন পরীমণি। তাঁর বাড়ি থেকে পাওয়া যায় বেশ কিছু মাদক দ্রব্যও। এই মুহূর্তে দ্বিতীয় দফার হেফাজতে রয়েছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: