Home /News /entertainment /
Arjun Kapoor : মালাইকা নন! তারার হাতে পারসি রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ অর্জুন

Arjun Kapoor : মালাইকা নন! তারার হাতে পারসি রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ অর্জুন

Arjun Kapoor : অর্জুন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এটির একটি ঝলক শেয়ার করেছেন এবং লিখেছেন, "শেফ সুতারিয়া তাঁর হিডেন ট্যালেন্ট দিয়ে মারাত্মক ভালো করেছেন এটা!"

  • Share this:

    তারা সুতারিয়া একজন পাক্কা শেফ হয়ে উঠেছেন। রান্না করে পাঠিয়েছেন এক ভিলেন রিটার্নসের সহ-অভিনেতা অর্জুন কাপুর এবং তার বোন অনশুলা কাপুরকে। রান্না করা পার্সি খাবার খেয়ে প্রসংশায় পঞ্চমুখ সকলে। ভাই-বোন জুটি সুতারিয়ার দক্ষতা পর্যালোচনা করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রশংসা করেছেন তাঁরা। অর্জুন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এটির একটি ঝলক শেয়ার করেছেন এবং লিখেছেন, "শেফ সুতারিয়া তাঁর হিডেন ট্যালেন্ট দিয়ে মারাত্মক ভালো করেছেন এটা!" দ্য স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ অভিনেত্রী অর্জুনের স্টোরি পুনরায় পোস্ট করেছেন এবং যোগ করেছেন: "আপনার জন্য রান্না করা হয়েছে (হার্ট ইমোজি)।"

    পরে আনশুলা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিগুলিতে তারার খাবারের পর্যালোচনাও করেছেন, “আমাদের সেরা ধ্যাশাক। ধন্যবাদ @tarasutaria! @অর্জুনকাপুর এবং আমি মুখরোচক খাবারের স্বর্গে আছি।" এর জবাবে তারা বলেন, "ভালো করে খান এবং পরে ঘুমান!!!" তিনি আরও যোগ করেছেন। এদিকে খাবারের সঙ্গে তাঁরা অর্জুন এবং অংশুলাকে একটি হাতে লেখা নোট পাঠিয়েছিল যাতে লেখা ছিল, “প্রিয় অর্জুন এবং অংশুলা, আমি জানি আপনি আমাদের বাড়ির খাবার পছন্দ করেন, তাই এখানে কিছু পার্সি মাটন ধাসক এবং আমার মরক্কোর বিশেষ রেসিপি। পুদিনা চিকেন যা আমি নিজে রান্না করেছি। ভালো করে খাও!!! অর্জুন, আস্তে খাও।"

    আরও পড়ুন: 'জনি বনি'-এর নতুন জুটিকে দর্শক কতটা গ্রহণ করছেন? প্রচারে এসে কী বললেন দেবাশিস-স্বস্তিকা?

    প্রসঙ্গত, তারা এবং অর্জুন মোহিত সুরির এক ভিলেন রিটার্নস-এ অভিনয় করেছিলেন যেটিতে দিশা পাটানি এবং জন আব্রাহামও প্রধান চরিত্রে ছিলেন। ছবিটি ২৯ জুলাই, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এটি প্রথমবারের মতো অর্জুন এবং তারা ছবিতে একসঙ্গে কাজ করেছে।

    আরও পড়ুন: শুধুমাত্র মহিলাকেই তাঁর অন্তর্বাস লুকাতে হবে কেন? লিঙ্গ বৈষম্য নিয়ে সমাজকে তোপ দাগলেন আলিয়া

    এক ভিলেন রিটার্নস ছাড়াও, অর্জুনকে পরবর্তীতে ভূমি পেডনেকারের সাথে দ্য লেডি কিলারে দেখা যাবে। পরবর্তীতে, অভিনেতা টাবু, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন, নাসিরুদ্দিন শাহ এবং কুমুদ মিশ্রের সাথে আসমান ভরদ্বাজের কুট্টেতে অভিনয় করবেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Arjun kapoor, Tara Sutaria

    পরবর্তী খবর