Home /News /entertainment /
Alia Bhatt: শুধুমাত্র মহিলাকেই তাঁর অন্তর্বাস লুকাতে হবে কেন? লিঙ্গ বৈষম্য নিয়ে সমাজকে তোপ দাগলেন আলিয়া

Alia Bhatt: শুধুমাত্র মহিলাকেই তাঁর অন্তর্বাস লুকাতে হবে কেন? লিঙ্গ বৈষম্য নিয়ে সমাজকে তোপ দাগলেন আলিয়া

Alia Bhatt: আলিয়া ভাট তার সাক্ষাৎকারে বলেছিলেন যে মহিলারা সমাজে ভুল জিনিসগুলির মুখোমুখি হন এবং লিঙ্গ বৈষম্য অনেক ক্ষেত্রে শিল্পেও বিদ্যমান

  • Share this:

    বলিউড অভিনেত্রী আলিয়া ভাট আজকাল শিরোনামে। তিনি সম্প্রতি তার গর্ভাবস্থা ঘোষণা করেছেন এবং ভক্তরা তারপর থেকেই তাঁর জীবনের সমস্ত বিষয় নিয়েই আগ্রহী। আলিয়া ভাটের "ডার্লিং" সিনেমা OTT প্ল্যাটফর্মে ৫ই আগস্ট মুক্তি পাবে। এছাড়াও বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পাওয়ার কথা রয়েছে অভিনেত্রীর। "ডার্লিং"-এর প্রচার করছেন আলিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী অকপটে অস্বস্তিকর মন্তব্যের কথা স্বীকার করেছেন। আলিয়া আরও উল্লেখ করেছেন যে শিল্পেও অনুরূপ দাবি পাওয়া গেছে।

    আলিয়া ভাট তার সাক্ষাৎকারে বলেছিলেন যে মহিলারা সমাজে ভুল জিনিসগুলির মুখোমুখি হন এবং লিঙ্গ বৈষম্য অনেক ক্ষেত্রে শিল্পেও বিদ্যমান। মন্তব্য শোনার পরে, অভিনেত্রী বলেছিলেন যে তিনি যৌনতা সম্পর্কে সচেতন নন। অভিনেত্রী বলেন, একজন মহিলা যখন তাঁকে তাঁর অন্তর্বাস লুকিয়ে রাখতে বললেন তখন তিনি বিরক্ত হয়েছিলেন।

    আরও পড়ুন : আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কা অভিনীত 'জি লে জারা'তে আলিয়ার গর্ভাবস্থাই বাধা! আদেও হবে তো সিনেমা?

    আলিয়া ভাট বলেছেন যে তিনি প্রায়শই নিজের সম্পর্কে অযাচিত মন্তব্যের মুখোমুখি হন কিন্তু এড়িয়ে যান। তদুপরি, অভিনেত্রী বলেন, “আমি এই সমস্যাটি সম্পর্কে জানি কারণ আমি এই সমস্ত সম্পর্কে অনেক চিন্তা করি। আমি মনে করি এটি একটি যৌনতাবাদী মন্তব্য। কখনও কখনও আমার বন্ধুরা বলে যে আমি খুব আক্রমণাত্মক। আমি খুব সংবেদনশীল।"

    আরও পড়ুন : করিনা কার তৃষ্ণার্ত ছবি দেখেন? আমিরকে প্রকাশ্য়ে অপমান বেবোর

    আলিয়া বলেন, “মানুষ আমাকে বলত খুব সংবেদনশীল না হতে। আপনার কি মাসিক হচ্ছে? তারপর আমি বলি আমি সংবেদনশীল নই এবং এর বেশি কিছু না। আপনিও জন্মেছেন নারীদের ঋতুস্রাব হয় বলেই। আলিয়া বলেছেন যে আমি সত্যিই বিরক্ত হই যখন লোকেরা বলে, "আপনার অন্তর্বাস প্রকাশ্যে বিছানায় রাখা যাবে না বা এটি লুকিয়ে রাখা উচিত। যাইহোক এটি আমার সঙ্গে ঘটেনি, তবে অনেক মহিলার অন্য অনেক কিছুই লুকানোর আছে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Bolllywood

    পরবর্তী খবর