Home /News /entertainment /
Kareena Kapoor Aamir Khan : করিনা কার তৃষ্ণার্ত ছবি দেখেন? আমিরকে প্রকাশ্য়ে অপমান বেবোর

Kareena Kapoor Aamir Khan : করিনা কার তৃষ্ণার্ত ছবি দেখেন? আমিরকে প্রকাশ্য়ে অপমান বেবোর

Kareena Kapoor Aamir Khan : আমির করিনাকে জিজ্ঞেস করেন, তৃষ্ণার্ত ছবি দেখার জন্য করিনা কার ইনস্টাগ্রাম প্রোফাইল ফলো করেন? করিনা উত্তরে বলেন, "তৃষ্ণার্ত ছবি কী হয়?"

  • Share this:

    করিনা কাপুর খান এবং আমির খান এই সপ্তাহে করণ জোহরের চ্যাট শো-এর গেস্ট। কফি উইথ করণের সপ্তম সিজনের পঞ্চম পর্বে উপস্থিত হবেন থ্রি ইডিয়ট জুটি। কেজো এই জুটির বহুল প্রত্যাশিত পর্বের প্রোমো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা ভীষণ পরিমানে উচ্ছ্বসিত এর জন্য। উল্লেখ্য, কারিনা এবং আমির প্রথমবারের মতো একসঙ্গে 'কফি কাউচ' শেয়ার করবেন। এই জুটিকে চ্যাট শোতে তাঁদের আসন্ন সিনেমা লাল সিং চাড্ডা প্রচার করতে দেখা যাবে, যা ১১ আগস্ট সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।

    করিনা এবং আমিরের প্রোমো শেয়ার করে, করণ জোহর লিখেছেন: "অ্য ডুও ইউ খান-নট মিস! কফি কাউচে এই পর্বে, দুই অদ্ভুত খান এবং এটি এর চেয়ে বেশি অতুলনীয় হতে পারে না! #HotstarSpecials #KoffeeWithKaranS7, পঞ্চম এপিসোড স্ট্রীম হবে এই বৃহস্পতিবার বেলা ১২টায় শুধুমাত্র ডিজনি+ হটস্টারে।" প্রোমোটির শুরুতেই করণ কারিনাকে জিজ্ঞাসা করেছিলেন সন্তান হওয়ার পরে একজনের যৌনতার গুণমান সম্পর্কে। উত্তরে তিনি বলেন, "আপনি জানতেন।" করণ এই বলে জবাব দেন যে তাঁর মা শো দেখেন বলে তিনি এই ধরনের বিষয়ে কথা বলতে পারেন না। আমির দ্রুত সেই প্রসঙ্গে বলেন: "তোমার মা অন্যের যৌন জীবন নিয়ে কথা বলতে কিছু মনে করেন না? ক্যাসে সাওয়াল পোছ রাহা হ্যায়।"

    আরও পড়ুন:  'শিল্প আমাদের রক্তে মিশে',১৪ বছরের অভিলিপ্সার 'হর হর শম্ভু' সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল

    আরও পড়ুন: মা-বাবার জন্যই আমার অভিনয় আসা! এ সুযোগ সবাই পায় না : জাহ্নবী

    পরবর্তী এক জায়গায় আমির করিনাকে জিজ্ঞেস করেন যে কোন জিনিয়ে সবচেয়ে বেশি বিরক্ত হন তিনি? আমির খান একটা সিনেমা ১০০-২০০ দিন ধরে করেন, যেখানে অক্ষয় কুমারের সেই সিনেমা করতে লাগে ৩০ দিন। আমির আরও জিজ্ঞেস করেন করিনাকে, তৃষ্ণার্ত ছবি দেখার জন্য করিনা কার ইনস্টাগ্রাম প্রোফাইল ফলো করেন? করিনা উত্তরে বলেন, "তৃষ্ণার্ত ছবি কী হয়?" এরপরেই আমির খান নিজের ফ্যাশন সেন্স নিয়ে রেটিং দিতে বলায় করিনা বলেন, 'মাইনাস'। আমির সঙ্গে সঙ্গে করিনাকে বলেন, 'তুমি কিন্তু আমায় অপমান করছ"। এপিসোডটি দেখা যাবে ৪ অগস্ট, ২০২২-এ ডিজনি+ হটস্টারে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Aamir Khan, Kareena Kapoor Khan, Koffee With Karan 7

    পরবর্তী খবর