Home /News /entertainment /
Abhilipsa Panda : 'শিল্প আমাদের রক্তে মিশে',১৪ বছরের অভিলিপ্সার 'হর হর শম্ভু' সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল

Abhilipsa Panda : 'শিল্প আমাদের রক্তে মিশে',১৪ বছরের অভিলিপ্সার 'হর হর শম্ভু' সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল

Abhilipsa Panda : সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে একটি গান- 'হর হর শম্ভু'। ১৮ মিলিয়ন ভিউজ। এই অসাধারণ গানটি কে গেয়েছেন জানেন?

  • Share this:

    শ্রাবণ মাস। এই মাস ভগবান শিবের মাস বলেই পরিচিত। উপবাস থেকে পুজো, মানুষ ভগবান শিবকে তুষ্ট করার চেষ্টা করেই থাকেন। আর ঠিক এই সময়েই দাঁড়িয়েই vira

    হর হর শম্ভু গানটি গেয়েছেন অভিলিপ্সা পান্ডা এবং জিতু শর্মা। হর হর শম্ভু গানটি ৫ মে ইউটিউবে জিতু শর্মা আপলোড করেছিলেন। শুরুতে গানটি শ্রোতাদের কাছ থেকে তেমন সাড়া না পেলেও কয়েক সপ্তাহ পর গানটি প্রচুর ভিউ পেয়েছে। এটি ইউটিউবে মেগা মিউজিক এ আপলোড করা হয়েছে এবং এ পর্যন্ত ১৮ মিলিয়ন ভিউ পেয়েছে।

    আরও পড়ুন: মা-বাবার জন্যই আমার অভিনয় আসা! এ সুযোগ সবাই পায় না : জাহ্নবী

    সাংবাদিক সূত্র অনুসারে, গায়িকা অভিলিপ্সা উড়িষ্যার এবং একটি ব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বয়স ১৪বছর এবং সে সম্প্রতি ১২ ক্লাস পাস করেছে৷ গান গাওয়ার পাশাপাশি তিনি নাচ ও মার্শাল আর্টিস্টেও আগ্রহী। অভিলিপসার বাবা একজন প্রাক্তন প্রতিরক্ষা ব্যক্তি। তাঁর পরিবারে বাবা-মায়ের সঙ্গে রয়েছে একটি বোনও। তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, "শিল্প আমাদের রক্তে মিশে আছে।" অভিলিপ্সা পান্ডার দাদা হারমোনিয়াম বাদক ছিলেন। এতেই তিনি গান গাওয়ার প্রতি আগ্রহী হন। তার দাদা পাশের গ্রামে হারমোনিয়াম বাজানোর জন্য বিখ্যাত ছিলেন। অভিলিপ্সা ছোটবেলা থেকেই গান গাইতে আগ্রহী এবং খুব ছোটবেলা থেকেই হারমোনিয়াম বাজানো শুরু করেন। অভিলিপ্সা শাস্ত্রীয় ভারতীয় সঙ্গীত শিখেছেন। তিনি গানের প্রতিটি স্টাইল পছন্দ করেন। গীতা দত্ত এবং সুনিধি চৌহান প্রিয় গায়িকা।

    আরও পড়ুন : পায়েল সরকারের নতুন প্রেম! প্রেমিক 'বামন', সমাজের এক অজানা গল্প নিয়ে এল 'কুলপি'

    অভিলিপ্সা পান্ডা "মঞ্জিল কেদারনাথ" গানের মাধ্যমে তাঁর গানের কেরিয়ার শুরু করেছিলেন। "মঞ্জিল কেদারনাথ" একটি ধর্মীয় সঙ্গীত অ্যালবাম। এখন পর্যন্ত এই গানটি প্রায় ৬মিলিয়ন ভিউ পেয়েছে। তেলেগু ভাষায় একটি গানও গেয়েছেন তিনি। তাঁর জনপ্রিয়তা প্রচুর। সেজন্য তিনি দেশে বিদেশে লাইভ অনুষ্ঠান করছেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Facebook Viral video, Super Viral, Viral

    পরবর্তী খবর