Home /News /entertainment /
Paayel Sarkar in Kulpi: পায়েল সরকারের নতুন প্রেম! প্রেমিক 'বামন', সমাজের এক অজানা গল্প নিয়ে এল 'কুলপি'

Paayel Sarkar in Kulpi: পায়েল সরকারের নতুন প্রেম! প্রেমিক 'বামন', সমাজের এক অজানা গল্প নিয়ে এল 'কুলপি'

Paayel Sarkar in Kulpi: আমরা "বামন" শব্দটি শুনি আমরা একটি রঙিন ক্ষুদ্র ব্যক্তির একটি ছবি কল্পনা করি, যিনি সার্কাসে দর্শকদের মধ্যে হাসি দিতে পারেন

  • Share this:

    পায়েল সরকার হলেন 'কুলপি'। তিনি প্রেমে পড়েন "বামন" পঁচিশ বছরের কুলদীপ রায়চৌধুরী (প্রত্যয় ঘোষ)-এর সঙ্গে। কোনো এক সমাবেশে দেখা। দুর্ভাগ্যবশত, তিনি বামন হওয়ার কারণে তার তীব্র আবেগ থাকা সত্ত্বেও তিনি তার অনুভূতি প্রকাশ করতে ব্যর্থ হন। একটি ডায়েরিতে তাঁর আবেগগুলি লিখে রাখে। এদিকে, তাঁর সৎ মা মনোবী (চুমকি চৌধুরী) নির্যাতিন করে চলেন সবসময় এবং বাবা কালিপদ (রাজতাভ দত্ত) তাকে সমস্ত প্রতিকূলতা থেকে রক্ষা করেন। তার বাবাকে সবসময় শুনতে হয় - "বামনের বাপ"। এরপরে একাধিক বাঁধা পেরিয়ে জয় হয় প্রেমের।

    বিডি প্রোডাকশন তাঁদের প্রথম উদ্যোগ 'কুলপি' উপস্থাপন করেছে, যেটি ২০২২-এ মুক্তি পেল। বিদ্যুৎ দাস প্রযোজিত এবং বর্ষালি চ্যাটার্জি পরিচালিত 'কুলপি'-তে অভিনয় করেছেন পায়েল সরকার, রজতাভ দত্ত, চুমকি চৌধুরী, সাবিত্রী চ্যাটার্জি, বাসু ও বিসিএস। নাম ভূমিকায় নবাগত প্রত্যয় ঘোষ। সঙ্গীত পরিচালনা করেছেন শ্রী প্রীতম, শোভন গাঙ্গুলি এবং সুপ্রতিপ ভট্টাচার্য।

    আরও পড়ুন: লোকে বলে ভাই অসাধারণ অভিনয় করে, আমার গর্ব হয়: গৌরব

    আমরা "বামন" শব্দটি শুনি আমরা একটি রঙিন ক্ষুদ্র ব্যক্তির একটি ছবি কল্পনা করি, যিনি সার্কাসে দর্শকদের মধ্যে হাসি দিতে পারেন। আমরা প্রায়শই ভুলে যাই যে এঁনারাও সমাজের অন্যান্য সাধারণ মানুষের মতো তাদের ন্যায্য পরিমাণে সুখ, হাসি এবং প্রেমে পড়ার অধিকারী।

    আরও পড়ুন: অনেক স্মৃতি রয়েছে, চাইলে একটা বই লেখা হয়ে যাবে: পূর্ণদাস বাউল

    প্রেম কোন বয়স, জাতি বা বর্ণ বাধা জানে না। ভালোবাসা দিয়ে রক্ষা করা কুলপির গল্প। এমন অনেক কুলপির হাত ধরে সমাজে সবার ভালো হোক।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Paayel Sarkar, Tollywood Actor

    পরবর্তী খবর