Home /News /entertainment /
Janhvi Kapoor : মা-বাবার জন্যই আমার অভিনয় আসা! এ সুযোগ সবাই পায় না : জাহ্নবী

Janhvi Kapoor : মা-বাবার জন্যই আমার অভিনয় আসা! এ সুযোগ সবাই পায় না : জাহ্নবী

Janhvi Kapoor : ধড়ক কন্যার কথায়, আমি আমার মা-বাবার প্রতি অত্যধিক শ্রদ্ধা এবং ভালবাসা থেকে আমায় কাজ দেওয়া হচ্ছে। কিন্তু সত্যিটা হলো আমি অভিনয় ভালবাসি এবং এর জন্যই বেঁচে আছি

  • Share this:

    #মুম্বই: জাহ্নবী কাপুর! বলিউডের এই নায়িকাকে কে না চেনেন! শ্রীদেবী কন্যা জাহ্নবী কিন্তু বি-টাউনে পা রেখেই নিজের একটা আলাদা পরিচয় তৈরি করেছেন। প্রথম ছবি থেকেই নজর কেড়েছেন তিনি। জাহ্নবীর অভিনয়ের মধ্যে একটা সরলতা আছে। যা সকলের খুব পছন্দের! জাহ্নবী সোশ্যাল মাধ্যমেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

    সম্প্রতি মুম্বইয়ের এক বৈঠকে জাহ্নবী কাপুর তাঁর অভিনয়ে আসা, কাজ এবং কেরিয়ারের উথ্বান-পতন নিয়ে আলোচনা করেন। সেইখানে তাঁর অভিনয়ে আসা নিয়ে আক্ষেপ করেছেন অভিনেত্রী। কী কী শুনতে হয় তাঁকে? উত্তরে তিনি বলেন, “ধড়ক এবং গুঞ্জনের সময়, আমাকে অনুভব করানো হয়েছে যে আমি একটি থালায় সবকিছু পেয়ে গিয়েছি। আমি এমন জিনিস পেয়েছি যা আমার প্রাপ্য নয়। যার অর্থ আমি প্রযুক্তিগতভাবে মূল্যহীন, এবং আমার বাবা-মায়ের কাজের কারণে আমি সুযোগ পাচ্ছি। এই কথা শুনতে হয়েছে আমাদের বহুবার।"

    আরও পড়ুুন:  জন্মদিনে দুবাইতে কেনাকাটা করতে যাচ্ছেন কিয়ারা! সঙ্গে বয়ফ্রেন্ড সিদ্ধার্থ, ভাইরাল সেই ছবি

    অভিনেত্রী কীভাবে লড়াই করেন? ধড়ক কন্যার কথায়, আমি আমার মা-বাবার প্রতি অত্যধিক শ্রদ্ধা এবং ভালবাসা অনুভব করি। আর সেই কারণে আমাকে ভালবাসা এবং কাজ দেওয়া হচ্ছে। কিন্তু সত্যিটা হলো আমি অভিনয় ভালবাসি এবং এর জন্যই বেঁচে আছি। তাঁরা আমার জন্য যা করেছে তার জন্য আমি তাঁদের কাছে এটি ফিরিয়ে দেওয়ার জন্য আমার গাধার মতো কাজ করি। তাঁদের ভালবাসার কারণে আমি যা করি তা করছি। তখন আমি বুঝতে পেরেছিলাম যে আমি আমার কাজকে উপভোগ করি। আমি এই সত্যের প্রতি শ্রদ্ধাশীল যে অন্য লোকেরা সুযোগটি হারিয়েছে।

    আরও পড়ুুন: লোকে বলে ভাই অসাধারণ অভিনয় করে, আমার গর্ব হয়: গৌরব

    জাহ্নবী আনন্দ এল রাই প্রযোজিত চলচ্চিত্র, সিদ্ধার্থ সেনগুপ্তের গুড লাক জেরি সিনেমা সম্পর্কেও কথা বলেছেন যে তিনি কীভাবে তার অ্যাকসেন্ট নিয়ে কাজ করেছিলেন। “আমি আমার ভাষ্য এবং উপভাষার জন্য প্রশিক্ষণ শুরু করেছি, এবং বিহারী উচ্চারণের একটি নির্দিষ্ট ছন্দ রয়েছে এবং এটি খুব মিষ্টি। একবার আপনি ছন্দে ঢুকে গেলে এটি থেকে বেরিয়ে আসা কঠিন।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bolllywood, Janvi Kapoor

    পরবর্তী খবর