Home /News /entertainment /
Tanushree Dutta - Rakhi Sawant : রাখি সাওয়ান্তকে 'নপুংসক' বলে আক্রমণ? তনুশ্রীর বিস্ফোরক অভিযোগে সোশ্যালে তোলপাড়

Tanushree Dutta - Rakhi Sawant : রাখি সাওয়ান্তকে 'নপুংসক' বলে আক্রমণ? তনুশ্রীর বিস্ফোরক অভিযোগে সোশ্যালে তোলপাড়

রাখি সাওয়ান্তকে 'নপুংসক' বলে আক্রমণ? তনুশ্রীর বিস্ফোরক অভিযোগে সোশ্যালে তোলপাড়

রাখি সাওয়ান্তকে 'নপুংসক' বলে আক্রমণ? তনুশ্রীর বিস্ফোরক অভিযোগে সোশ্যালে তোলপাড়

Tanushree Dutta - Rakhi Sawant : এক বিস্ফোরক অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত। অভিনেত্রীর দাবি, বলিউড ইন্ডাস্ট্রিতে একজন পুরুষ আছেন যিনি মহিলা সেজে ঘুরে বেড়ান।

  • Share this:

    #মুম্বই: ইনস্টাগ্রামে বিস্ফোরক অভিনেত্রী তনুশ্রী দত্ত। একটি লম্বা পোস্ট করেছেন অভিনেত্রী যা পড়লে রীতিমকো গায়ে কাঁটা দেবে। ইন্ডাস্ট্রিতে থাকাকালীন কীভাবে তাঁকে হেনস্থা করা হয়েছে, সেই সব উঠে এসেছে তনুশ্রীর পোস্টে। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তনুশ্রী।

    এই পোস্টে তনুশ্রী দাবি করেছেন যে, তাঁর জন্য এক পরিচারিকার ব্য়বস্থা করা হয়েছিল। সে নাকি তনুশ্রীর খাবার জলে স্টেরয়েডের মতো নানা ওষুধ মিশিয়ে দিত যার জেরে অভিনেত্রীর নানা শারীরিক সমস্যা দেখা যায়। তনুশ্রী এই দাবিও করেছেন যে, তাঁকে মারার চক্রান্ত পর্যন্ত করা হয়েছে। কোনও মতে তিনি বেঁচে ফিরেছেন।

    দিন কয়েক আগে উজ্জয়িনী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তনুশ্রী। অভিনেত্রীর দাবি, এই সময়ে তাঁর অটোর ব্রেক ইচ্ছে করে খারাপ করে রাখা হয়। তনুশ্রী জানিয়েছেন, বহু কষ্টে তিনি বেঁছে ফিরেছেন। কিন্তু এখখন তাঁর বাড়ির বাইরে অদ্ভুত কিছু জিনিস রাখা থাকছে।

    অনবরত তাঁকে নানা ভাবে হেনস্থা করা হচ্ছে বলে জানান অভিনেত্রী। ২০১৮ সালে মিটু আন্দোলনের সময়ে অভিযোগ এনেছিলেন তনুশ্রী। সেই জন্যই তাঁকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি অভিনেত্রীর। মহারাষ্ট্রের মাফিয়া ও দেশবিরোধী কিছু মানুষ এর পিছনে আছে বলে অভিযোগ তাঁর।

    এছাড়াও কিছুদিন আগে এক বিস্ফোরক অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত। অভিনেত্রীর দাবি, বলিউড ইন্ডাস্ট্রিতে একজন পুরুষ আছেন যিনি মহিলা সেজে ঘুরে বেড়ান। কিছুদিন অন্তর অন্তর সেই মহিলা প্রেমিক ও স্বামী ভাড়া করে। ওই ব্যক্তিকে 'নপুংসক' বলে দাবি করেছেন তনুশ্রী। আর তনুশ্রীর এই মন্তব্য শুনে অনেকেই ভেবেছেন, তিনি রাখি সাওয়ান্তের কথা বলেছেন।

    আরও পড়ুন- টাকার লোভেই প্রেম! সুস্মিতা থেকে রিয়া, এই ৫ অভিনেত্রীকে 'অর্থলোভী' বলে তকমা দিয়েছে নেটিজেন

    তনুশ্রী বলছেন, "এই মহিলা একজন বেশ পরিচিত নপুংসক। মহিলা সাজার জন্য এবং খবরে থাকার জন্য প্রায়ই নতুন নতুন প্রেমিক ও স্বামী ভাড়া করে। এক রিয়্যালিটির শোয়ের প্রতিযোগী বলেছিল, ওর যৌনাঙ্গও আসলে পুরুষের। বুঝতে পারি না এরা নিজেদের মজা নিজেরা ওড়ায় কী ভাবে। এই ব্যক্তির স্তনযুগল নকল।"

    আরও পড়ুন- ফের নাইটক্লাবে আরিয়ান খান! নৈশপার্টিতে স্টারকিডের হইচই, মুহূর্তে ভাইরাল ভিডিও

    ২০১৮ সালে তনুশ্রীর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন রাখি সাওয়ান্ত। রাখির দাবি ছিল, তনুশ্রী সমকামী। পাশাপাশি তনুশ্রীর বিরুদ্ধে তাঁকে ধর্ষণেরও অভিযোগ আনেন তিনি। পরে এই মন্তব্যের জন্য রাখির বিরুদ্ধে ১০ কোটি টাকার মামলা করেন তনুশ্রী। শেষ পর্যন্ত রাখি তনুশ্রীর কাছে ক্ষমা চান। সেই প্রসঙ্গ ধরেই রাখির নাম না করে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন তনুশ্রী? উঠছে প্রশ্ন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rakhi Sawant, Tanushree Dutta

    পরবর্তী খবর