Home /News /entertainment /
Sushmita Sen: সোশ্যাল মিডিয়ায় 'গোল্ড ডিগার' আক্রমণ! 'নিজের হিরে কেনার ক্ষমতা আছে', অবশেষে মুখ খুললেন সুস্মিতা সেন

Sushmita Sen: সোশ্যাল মিডিয়ায় 'গোল্ড ডিগার' আক্রমণ! 'নিজের হিরে কেনার ক্ষমতা আছে', অবশেষে মুখ খুললেন সুস্মিতা সেন

Sushmita Sen: রবিবার সুস্মিতা একটি সংবাদমাধ্যমের বিবৃতি শেয়ার করেছেন, ক্যাপশনে তাঁর ক্ষোভ প্রকাশ করেছেন। অভিনেত্রী বলেন, "মহিলাকে সোনার লোভী বলা বিকৃত সংস্কৃতি"।

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন আইপিএল চেয়ারম্যান এবং ব্যবসায়ী ললিত মোদীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই খবর প্রকাশ হওয়ার পর থেকেই তাকে 'গোল্ড ডিগার' বলে আখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়া আক্রমণ করা হচ্ছে, এর অর্থ সোনার জন্য লোভী। ললিত মোদী টুইটারে ঘোষণা করেছেন তিনি এবং সুস্মিতা কিছু দিন আগে থেকে একটি সম্পর্কে রয়েছে। তারপর থেকেই অভিনেত্রীকে নিয়ে ট্রোল করা হয়েছে বহুবার। বলা হয়েছে তিনি ললিতের সঙ্গে 'তার অর্থের জন্য' সম্পর্কে জড়িয়েছেন। রবিবার অভিনেত্রী হ্যাশট্যাগে 'স্বাধীন মহিলা' বলেছেন নিজেকে।

    ললিত মোদীর মালদ্বীপের ছুটিতে সুস্মিতার সঙ্গে ছবি শেয়ার করেছিলেন এবং সুস্মিতাকে তাঁর 'বেটার হাফ' বলে অভিহিত করেছিলেন। সেই পোস্ট দেখে সবাই অবাক হয়ে গিয়েছিলেন একেবারেই। পরে তিনি স্পষ্ট করেন যে দুজন বিবাহিত নয় কিন্তু তাঁরা ডেটিং করছেন। সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট করে স্পষ্ট করেন যে তিনি বিবাহিত নন তবে প্রেম করছেন।

    আরও পড়ুন: মাসাইমারার জঙ্গলেই আলিয়াকে প্রপোজ রণবীরের! সন্তানকেও নিয়ে যাওয়ার পরিকল্পনা সেখানে

    রবিবার সুস্মিতা একটি সংবাদমাধ্যমের বিবৃতি শেয়ার করেছেন, ক্যাপশনে তাঁর ক্ষোভ প্রকাশ করেছেন। অভিনেত্রী বলেন, "মহিলাকে সোনার লোভী বলা বিকৃত সংস্কৃতি"। কয়েকটি ইমোজি দিয়ে তিনি হ্যাশট্যাগে লিখেছেন ‘আমি স্বাধীন নারী’। অপর একটি খবর শেয়ার করে বলেন প্রাক্তণ বিশ্বসুন্দরীর প্রেম সমসময়ই আলোচনার বিষয়।

    আরও পড়ুন: আলিয়া! আমাদের গান কী?: রণবীর! ব্রহ্মাস্ত্র জুটিকে ভালবাসার গান উপহার দিলেন অয়ন

    এই টুইটগুলি পোস্ট করার পরে অভিনেত্রী ভক্তদের থেকে প্রচুর সমর্থন পেয়েছেন। অনেকেই বলেছিলেন যে তার উচিত 'হেটারদের উপেক্ষা করা'। একজন ভক্ত তার টুইটের উত্তরে বলেছেন, "আপনি এই সমস্ত মন্তব্যের উর্ধ্বে।" অন্য একজন লিখেছেন, "আপনি খুব সম্মানজনক প্রতিক্রিয়া দিলেন।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Lalit Modi, Sushmita Sen

    পরবর্তী খবর