Home /News /entertainment /

Sushmita sen: বাবার জন্মদিনে বিশেষ পোস্ট সুস্মিতার! 'দুগ্গা দুগ্গা' বলে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিশ্বসুন্দরী

Sushmita sen: বাবার জন্মদিনে বিশেষ পোস্ট সুস্মিতার! 'দুগ্গা দুগ্গা' বলে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিশ্বসুন্দরী

বাবার জন্মদিনে বিশেষ পোস্ট সুস্মিতার! 'দুগ্গা দুগ্গা' বলে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিশ্বসুন্দরী

বাবার জন্মদিনে বিশেষ পোস্ট সুস্মিতার! 'দুগ্গা দুগ্গা' বলে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বিশ্বসুন্দরী

Sushmita sen: রবিবার বাবার জন্মদিনে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সুস্মিতা। এই ছবিগুলিকে সুস্মিতা ও তাঁর বাবা ছাড়াও বিশ্ব সুন্দরীর পরিবারের অন্যদেরও দেখা যাচ্ছে।

  • Share this:

    #মুম্বই: বাবা সুবীর সেনের জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে বিশেষ পোস্ট করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita sen)। রবিবার বাবার জন্মদিনে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সুস্মিতা। এই ছবিগুলিকে সুস্মিতা ও তাঁর বাবা ছাড়াও বিশ্ব সুন্দরীর পরিবারের অন্যদেরও দেখা যাচ্ছে।

    জন্মদিনের পোস্টে সুস্মিতা (Sushmita sen) লিখছেন, "শুভ জন্মদিন বাবা। তুমি একজন অসাধারণ ভলো ও দয়ালু মানুষ। আমার সৌভাগ্য যে আমি তোমায় বাবা বলে ডাকতে পারি। আর আমার বাচ্চাদের জন্য তুমি একজন দারুণ দাদু। খুব সুস্থ ও সুখী থেকো তুমি। তুমি অনেক আশা দিয়েছো আমাদের, নিঃশব্দে তোমার কাজ করে য়াওয়ার শক্তি এবং অদম্যতা থেকে আমি শিখি। তুমি অসাধারণ বাবা। খুব ভালোবাসি বাবা। ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ।" এর সঙ্গে #Blessed #duggadugga যোগ করেছেন সুস্মিতা।

    আরও পড়ুন - ঐশ্বর্যকে তলব করল ইডি! পানামা পেপার কাণ্ড ঘিরে ফের বিতর্কে বচ্চন পরিবার

    কাজের দিক থেকে সম্প্রতি আর্য ২-তে অভিনয় করেছেন সুস্মিতা সেন (Sushmita sen)। তাঁর অভিনয়ের প্রশংসা করে অভিনেতা সলমন খান একটি পোস্টও করেছেন। সলমন লেখেন, "আরে সুশ, তোমায় কি ভালো লাগছে। দারুণ হয়েছে। সুস্মিতা সেন তোমার জন্য খুব খুশি।" সেই পোস্ট শেয়ার করে সুস্মিতা লেখেন, "ইউ আর এ জান সলমন খান। এত ভালোবাসার জন্য অসংখ্য ধন্যবাদ।"

    আরও পড়ুন - নতুন বাড়িতে এলেন ভি-ক্যাট! গৃহপ্রবেশ উপলক্ষে আত্মীয়দের সমাগম, ভাইরাল ভিডিও

    এই ওয়েবসিরিজে ভালো সাড়া পেয়েছেন সুস্মিতা। ১৯৯৬ সালে মহেশ ভাটের ছবি দাস্তাক-এ প্রথম বলিউডে অভিনয় করেন সুস্মিতা। ব্যক্তিগত জীবনে, তিনি রোহমান শলের সঙ্গে সম্পর্কে আছেন। সুস্মিতা সেন শুধু একজন অভিনেত্রীই নন। তাঁর ব্যক্তিত্বে মুগ্ধ বহু মানুষ। কী ভাবে নিজের ইচ্ছেকে অগ্রাধিকার দিয়ে সচেতনতা বজায় রেখেই জীবন যাপন করা যায় তা তিনি প্রতি মুহূর্তে শিখিয়েছেন। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে সম্পর্ক থাকায় প্রথম দিকে কয়েকজন বক্রোক্তি করলেও, তিনি নিজের মতামত স্পষ্ট করেছেন। বর্তমানে নিজের দুই মেয়ে ও প্রেমিককে নিয়ে সুসময় কাটাচ্ছেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sushmita Sen

    পরবর্তী খবর