Home /News /entertainment /

Katrina Kaif Vicky Kaushal : নতুন বাড়িতে এলেন ভি-ক্যাট! গৃহপ্রবেশ উপলক্ষে আত্মীয়দের সমাগম, ভাইরাল ভিডিও

Katrina Kaif Vicky Kaushal : নতুন বাড়িতে এলেন ভি-ক্যাট! গৃহপ্রবেশ উপলক্ষে আত্মীয়দের সমাগম, ভাইরাল ভিডিও

নতুন বাড়িতে এলেন ভি-ক্যাট! গৃহপ্রবেশ উপলক্ষে আত্মীয়দের সমাগম, ভাইরাল ভিডিও

নতুন বাড়িতে এলেন ভি-ক্যাট! গৃহপ্রবেশ উপলক্ষে আত্মীয়দের সমাগম, ভাইরাল ভিডিও

Katrina Kaif Vicky Kaushal : বিয়ের আগেই প্রকাশ্য়ে এসেছিল, ভি-ক্যাট জুটি মুম্বইয়ের জুহুতে নতুন ফ্ল্যাট কিনছেন। সেই ফ্ল্যাটের ইন্টেরিয়র-এর দায়িত্ব নিজেই নেন ক্যাটরিনা।

  • Share this:

    #মুম্বই: নতুন সংসার পেতেছেন তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif Vicky Kaushal)। ৯ ডিসেম্বর রাজস্থানের রাজবাড়িতে বিয়ে সেরেছেন তারকা জুটি। বিয়ের আগেই প্রকাশ্য়ে এসেছিল, ভি-ক্যাট জুটি মুম্বইয়ের জুহুতে নতুন ফ্ল্যাট কিনছেন। সেই ফ্ল্যাটের ইন্টেরিয়র-এর দায়িত্ব নিজেই নেন ক্যাটরিনা। এবার সেই নতুন বাড়িতেই একসঙ্গে পা রাখলেন ভিকি ও ক্যাটরিনা। গৃহপ্রবেশ উপলক্ষে এই বাড়িতে এলেন নবদম্পতি ।

    ক্যাটরিনা ও ভিকির (Katrina Kaif Vicky Kaushal) সঙ্গে তাঁর পরিবারের ঘনিষ্ঠজনেরাও ছিলেন। জুহুর সেই অ্যাপার্টমেন্টের সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। এক পুরোহিতকেও গৃহপ্রবেশের পুজোর জন্য আসতে দেখা যায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানে তাঁদের অনুরাগীরা আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এই অ্যাপার্টমেন্টে থাকেন আরও এক তারকা জুটি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। তাই দুই তারকা জুটি পরস্পরের প্রতিবেশী হতে চলেছেন। সেই কারণে অনুষ্কা নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন।

    এক ঘনিষ্ঠ সূত্র বিয়ের আগেই নিউজ১৮-কে জানিয়েছিলেন, "ভিকি সিদ্ধান্ত নিয়েছে আন্ধেরিতে মা বাবার বাড়ি থেকে আলাদা থাকার। ক্যাটরিনার সঙ্গে মিলে জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নেন তাঁরা যার জন্য মাসে তাঁদের ৮ লক্ষ টাকা দিতে হবে। বিয়ের পরে তাঁরা সেখানেই থাকবেন। ক্যাটরিনা গৃহপ্রবেশ করার সিদ্ধান্তও নিয়েছে। দুই পরিবারই এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। মুম্বইতে সেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।"সেই সূত্রের কথাই সত্যি হল।

    আরও পড়ুন - ঐশ্বর্যকে তলব করল ইডি! পানামা পেপার কাণ্ড ঘিরে ফের বিতর্কে বচ্চন পরিবার

    আরও পড়ুন - অনুষ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গেল সুশান্তকে! আবেগপ্রবণ অনুরাগীরা, ভিডিও ভাইরাল

    সম্প্রতি হানিমুন থেকে ফিরেছেন ভিকি ও ক্যাটরিনা (Katrina Kaif Vicky Kaushal)। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় এক ঝলক শেয়ার করেছেন ক্যাটরিনা। সেই ছবিতে ক্যাটরিনা নিজের দুই হাত ভরা মেহেন্দির ছবি শেয়ার করেছেন। মেহেন্দি পরা দুই হাতে রয়েছে চূড়াও। কিন্তু বিয়ের মেহেন্দি ছাড়াও ছবিতে নজর কেড়েছে ব্যাকগ্রাউন্ড। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে নীল সমুদ্র। আর তার থেকেই নেটিজেনরা আন্দাজ শুরু করে দিয়েছিলেন, দম্পতি কোথায় গিয়েছেন মধুচন্দ্রিমায়। নীল সমুদ্র দেখে অনেকেই মনে করছেন, তাাঁ মলদ্বীপে গিয়েছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর