Home /News /entertainment /

Anushka Sharma | Sushant Singh rajput : অনুষ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গেল সুশান্তকে! আবেগপ্রবণ অনুরাগীরা, ভিডিও ভাইরাল

Anushka Sharma | Sushant Singh rajput : অনুষ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গেল সুশান্তকে! আবেগপ্রবণ অনুরাগীরা, ভিডিও ভাইরাল

অনুষ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গেল সুশান্তকে! আবেগপ্রবণ অনুরাগীরা, ভিডিও ভাইরাল

অনুষ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গেল সুশান্তকে! আবেগপ্রবণ অনুরাগীরা, ভিডিও ভাইরাল

Anushka Sharma | Sushant Singh rajput : ইনস্টাগ্রামে এই উপলক্ষে একটি ছোট্ট ভিডিও শেয়ার করলেন অনুষ্কা। ভিডিওয় অনুষ্কার পাশাপাশি সুশান্ত ও আমিরকেও দেখা যাচ্ছে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি 'পিকে'। ছবিটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল। ছবিতে অভিনয় করেছিলেন আমির খান (Aamir Khan), অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh rajput)। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল ছবিটি। সেই ছবি আজ ৭ বছর পূর্ণ করল। ইনস্টাগ্রামে এই উপলক্ষে একটি ছোট্ট ভিডিও শেয়ার করলেন অনুষ্কা।

    ভিডিওয় অনুষ্কার পাশাপাশি সুশান্ত ও আমিরকেও দেখা যাচ্ছে। ভিডিওটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অনুষ্কা। পিকে ছবিতে অনুষ্কার লুক ছিল একেবারে অন্যরকম। ছোট চুলের অনুষ্কাকে দর্শকরাও পছন্দ করেছিলেন। তবে এছাড়াও আরও বিভিন্ন লুক টেস্ট হয়েছিল। বিভিন্ন হেয়ার স্টাইলের সেই লুক টেস্টের ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা। সেখানেই দেখা যাচ্ছে সুশান্ত (Sushant Singh rajput) ও আমিরকে। ভিডিওয় ছবির পরিচালক রাজকুমার হিরানিকেও দেখা যায়।

    আরও পড়ুন- হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে পর পর শো বাতিল হয়েছিল মুনাওয়ারের! এবার কলকাতায় আসছেন কৌতুকশিল্পী

    এই ছবিটি ২০১৪- মুক্তি পেয়েছিল। প্রসঙ্গত, এই মুহূর্তে অনুষ্কা বিরাট কোহলি ও মেয়ে ভামিকার সঙ্গে রয়েছেন দক্ষিণ আফ্রিকায়। বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছিলেন তারকা যুগল। উল্লেখ্য ভামিকার খেয়াল রাখার পাশাপাশি অনুষ্কা (Anushka Sharma) নিজের প্রযোজনা নিয়েও ব্যস্ত এখন। অনুষ্কাকে শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল ২০১৮ সালে আনন্দ এল রাইয়ের ছবি জিরো-তে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার পর থেকেই আর অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। বরং তার পর থেকেই প্রযোজনায় মন দিয়েছেন তিনি।

    আরও পড়ুন - টানা ৪ ঘণ্টা বেল্ট দিয়ে মেরেছিলেন প্রাক্তন স্ত্রীকে! ঋতেশ কি সত্যিই রাখির বর? উঠছে প্রশ্ন

    নেটফ্লিক্সের ছবি বুলবুল প্রযোজনা করেছেন তিনি (Anushka Sharma)। এছাড়া আমাজন প্রাইমের চর্চিত ওয়েবসিরিজ পাতাললোক-ও প্রযোজনা করেছেন অনুষ্কা। উল্লেখ্য, পিকে-র ৭ বছর উপলক্ষে অনুষ্কার শেয়ার করা ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের (Sushant Singh rajput) দেহ। মুম্বই পুলিশ জানায়, আত্মহত্যা করেছিলেন তিনি। তবে তাঁর মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। এখনও তাঁর অনুরাগীরা মানতে নারাজ, সুশান্ত অবসাদের জন্য আত্মঘাতী হয়েছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Anushka Sharma, Sushant singh Rajput

    পরবর্তী খবর