Home /News /entertainment /

Sushmita Sen Confirms Break Up: 'সম্পর্ক অনেকদিন চলল', রোহমানের সঙ্গে প্রেম শেষ করে লিখলেন সুস্মিতা সেন!

Sushmita Sen Confirms Break Up: 'সম্পর্ক অনেকদিন চলল', রোহমানের সঙ্গে প্রেম শেষ করে লিখলেন সুস্মিতা সেন!

Sushmita Sen Confirms Break Up

Sushmita Sen Confirms Break Up

কাশ্মীরি মডেল রোহমান শলের সঙ্গে প্রায় ৩ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen Confirms Break Up)।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী ও প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তাঁর প্রেমের সম্পর্ক ভাঙার কথা (Sushmita Sen Confirms Break Up)। কাশ্মীরি মডেল রোহমান শলের সঙ্গে প্রায় ৩ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন (Sushmita Sen Confirms Break Up)। বৃহস্পতিবার রোহমানের সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে সুস্মিতা ঘোষণা করেছেন সম্পর্ক ভাঙার। বেশ কিছুদিন ধরেই ইন্ডাস্ট্রিতে জল্পনা চলছিল, সুস্মিতা সেন ও রোহমান শলের বিচ্ছেদের। শোনা গিয়েছিল, দু'জনের মধ্যে মতের অমিল দেখা দিয়েছে। অবশেষে সেই খবরই সত্যি হল। (Sushmita Sen Confirms Break Up)

    আলাদা হয়ে গেলেন সুস্মিতা সেন ও রোহমান শল। সোশ্যাল মিডিয়ায় রোহমানের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে তোলা একটি ছবি পোস্ট করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।' সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, তাঁদের সম্পর্ক নিয়ে গত কয়েকদিনের চর্চা বন্ধ করতেই এই পোস্ট নায়িকার।

    আরও পড়ুন: আরিয়া ২-তে 'বাঘনখ' বের করলেন সুস্মিতা সেন, ভয় ধরাচ্ছে টানটান ট্রেলার!

    রোহমানের সঙ্গে গত কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন সুস্মিতা সেন। দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গেও রোহমানের দারুণ ভাব-ভালোবাসা দেখা গিয়েছিল। বেড়াতে যাওয়া, উৎসব-অনুষ্ঠান, একসঙ্গে জিম সেশন থেকে ইনস্টাগ্রাম লাইভ-- সবেতেই সেন পরিবারের সঙ্গে মিলেমিশে ছিলেন রোহমান। আচমকাই সেই সম্পর্ক শেষ করলেন সুস্মিতা সেন। যদিও ঘনিষ্ঠরা মনে করছেন, দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে দূরত্ব বাড়ছিল, তারই ফল এই বিচ্ছেদ। এমন খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা দুঃখপ্রকাশ করেছেন।

    আরও পড়ুন: করোনা আক্রান্ত করিনা কাপুর কেমন আছেন? 'সেজেগুজে' নিজেই দিলেন আপডেট!

    সম্প্রতি শোনা গিয়েছিল যে, রোহমান আর সুস্মিতার বাড়িতে থাকছেন না। বেরিয়ে গিয়েছেন সেখান থেকে। এমনকী, দুই জনের মধ্যে সম্পর্ক এমন পর্যায় এসে পৌঁছেছিল যে, সপ্তাহ খানেক আগে সোশ্যাল মিডিয়াতেও একে-অপরকে আনফলো করা শুরু করেন। সেই থেকে জল্পনার সূত্রপাত। ইন্ডাস্ট্রিতেও গুঞ্জন শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার আর কোনও রাখঢাক না রেখে সুস্মিতা জানিয়ে দিলেন যে, সত্যিই রোহমান শল এখন থেকে শুধুই তাঁর বন্ধু।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Rohman Shawl, Sushmita Sen, Sushmita Sen workout

    পরবর্তী খবর