Home /News /entertainment /
Sushmita-Lalit: প্রেমে ভরপুর আমি, খুব খুশি, ললিতের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন!

Sushmita-Lalit: প্রেমে ভরপুর আমি, খুব খুশি, ললিতের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন!

সুস্মিতার সঙ্গে বেশকিছু ছবি দিয়ে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি লেখেন, 'অর্ধাঙ্গিনী'। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা। অনেকেই মনে করেছিলেন তাহলে কি অবশেষে বিয়ে করলেন সুস্মিতা? (Sushmita Sen and Lalit Modi)

  • Share this:

    #মুম্বই: সুস্মিতা সেন ও ললিত মোদি। গত প্রায় ২৪ ঘণ্টা ধরে এই একটি বিষয়েই সব থেকে বেশি চর্চা চলছে দেশজুড়ে। বয়সে দশ বছরের বড় ললিত মোদিকেই নিজের প্রেমিক হিসেবে বেছে নিয়েছেন সুস্মিতা। নিজেদের প্রেমে সিলমোহর বসিয়েছেন ললিত নিজে! সুস্মিতার সঙ্গে বেশ কিছু ছবি দিয়ে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত লেখেন, 'অর্ধাঙ্গিনী'। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা। অনেকেই মনে করেছিলেন, তা হলে কি অবশেষে বিয়ে করলেন সুস্মিতা? তবে কিছু ক্ষণের মধ্যেই ললিত নিজেই সেই ভুল ভাঙিয়েছেন। জানিয়েছেন, বিয়ে করেননি তাঁরা। জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন দু'জনে। অর্থাৎ প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

    শুক্রবার বিকেলে তাঁর নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা। ইনস্টাগ্রামে নিজের দুই মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, 'আমি খুবই আনন্দে আছি। সুখে আছি। বিয়ে করিনি। কোনও আংটিও পরে নেই আমি। নিঃশর্ত ভালবাসা দিয়ে ঘিরে রয়েছি। যথেষ্ট কৈফিয়ৎ দিয়ে দিলাম। এ বার নিজের জীবনে এবং কাজে ফেরার সময়। যাঁরা আমার আনন্দে আমার পাশে আছেন. তাঁদের অনেক ধন্যবাদ। যাঁরা পাশে দাঁড়াচ্ছেন না, তাঁদের বলতে চাই, আপনাদের নাক গলানোর প্রয়োজন নেই। সকলকে ভালবাসা।'

    প্রতি বারের মতো এ বারও হ্যাশট্যাগে 'দুগ্গা দুগ্গা' লিখলেন বঙ্গতনয়া। প্রশ্ন জাগে, ললিতের নামটুকুও নিলেন না কেন পোস্টে?

    আরও পড়ুন: পুরুষরা শুধুই আমায় হতাশ করে! অবশেষে ললিত মোদিতেই সুখ খুঁজে পেলেন সুস্মিতা?

    দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে অভিনত্রী সুস্মিতা সেন জানিয়েছিলেন, পুরুষরা কেবলই হতাশ করেছেন তাঁকে। আর তাই বিয়ে করেননি। আর তার কিছু দিনের মধ্যেই সোশ্য়াল মিডিয়া তোলপাড় করা পোস্ট। ললিত মোদির বাহুডোরে প্রাক্তন বিশ্বসুন্দরী।

    আরও পড়ুন: 'আমিও খুব অবাক', ললিতের সঙ্গে সম্পর্ক জেনে চমকে গিয়েছেন সুস্মিতার ভাই! কী বলছেন রাজীব

    এ দিকে সংবাদমাধ্যমকে সুস্মিতার ভাই রাজীব জানিয়েছেন, আনন্দ পেয়েছেন খবরে। কিন্তু তাঁকেও এই খবর অবাক করেছে। তিনি বলেছেন, "আমি রীতিমতো অবাক। তবে কিছু বলার আগে আমি দিদির সঙ্গে কথা বলব। একদম জানতাম না বিষয়টা। তবে দিদির তরফে এই খবরের নিশ্চয়তা আসা এখনও বাকি আছে। তাই আমি এখন মন্তব্য করতে পারব না।"

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Lalit Modi, Sushmita Sen

    পরবর্তী খবর