• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sushmita Sen as Aarya: আরিয়া এ বার আরও কড়া, তবে তার সঙ্গে অবশ্যই লাস্যময়ী

Sushmita Sen as Aarya: আরিয়া এ বার আরও কড়া, তবে তার সঙ্গে অবশ্যই লাস্যময়ী

Sushmita Sen as Arya: প্রথম সিজনের চেয়েও টানটান উত্তেজনায় ভরপুর নতুন সিজনটি

Sushmita Sen as Arya: প্রথম সিজনের চেয়েও টানটান উত্তেজনায় ভরপুর নতুন সিজনটি

Sushmita Sen as Aarya:আরিয়া' এইবার আরও কড়া, তবে তার সঙ্গে অবশ্যই লাস্যময়ী। ঘন সুতোর বুনোটে বাঁধা এই গল্প। পরতে পরতে রয়েছে রহস্য।

  • Share this:

কলকাতা : নিজের প্রতিশোধ পূরণ করতে পর্দায় ফিরে আসছে আরিয়া সারিন। মুক্তি পেতে চলেছে ডিজনি হটস্টারের অন্যতম সফল সিরিজ 'আরিয়া'-র নতুন সিজন (Aarya)। একেবারে ভিন্ন অবতারে আসছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডস-এ মনোনীত এই সিরিজ। প্রথম সিজনের চেয়েও টানটান উত্তেজনায় ভরপুর নতুন সিজনটি। 'আরিয়া' এইবার আরও কড়া, তবে তার সঙ্গে অবশ্যই লাস্যময়ী। ঘন সুতোর বুনোটে বাঁধা এই গল্প। পরতে পরতে রয়েছে রহস্য।

আরও পড়ুন : ফুলমালা থেকে শামিয়ানা রঙিন গাঁদাফুলে, রাজকুমার-পত্রলেখার বিয়ের অনুষ্ঠান ছবিতে

সিরিজের পরিচালক রাম মাধবনের কথায়, ‘‘প্রথম সিজন মুক্তি পাওয়ার পর আমরা যেই ভালবাসা ও প্রশংসা পেয়েছিলাম তা অতুলনীয়। সেখান থেকেই নতুন সিজন তৈরি করার অনুপ্রেরণা পেয়েছিলাম। নতুন সিজনটি আরও ভালবাসা ও পরিশ্রম করে তৈরি করা। এই শো ইন্টারন্যাশানাল এমি অ্যাওয়ার্ডস-এ ড্রামা বিভাগে  মনোনীত হওয়ায় এর চিত্রনাট্যের প্রতি ভরসা আরও বেড়ে গিয়েছে। দর্শককে আমি আরিয়ার সফরসঙ্গী করার জন্য উদগ্রীব হয়ে আছি। আরিয়া বিভিন্ন চ্যালেঞ্জ এর সম্মুখীন হতে চলেছে। পরিবারকে সুরক্ষিত  রাখা ও প্রতিশোধ নেওয়া, এই দুটির মাঝে রয়েছে আরিয়া।’’

আরও পড়ুন : ওড়নায় সোনালি জরিতে বোনা ভালবাসার সমর্পণ, রাজকুমারের সঙ্গে সপ্তপদী পত্রলেখা

দ্বিতীয় সিরিজে 'আরিয়া'-র মূল লক্ষ প্রতিশোধ নেওয়া। প্রথম সিজিনে আমরা দেখেছিলাম 'আরিয়া'-র স্বামীর রহস্যজনক খুন। তার পরিবারের মধ্যে দ্বন্দ্ব, জটিল সমীকরণ। একদিকে 'আরিয়া'-র টিনএজার মেয়ে। তার বয়সন্ধিকালে নানা রকম সমস্যা। অন্য দিকে স্বামীর হত্যাকারীকে খুঁজে বার করার আরিয়ার একার লড়াই। এই সিরিজ দিয়েই কামব্যাক করেছিলেন সুস্মিতা সেন। বহুদিন পর আবার অভিনয়ে ফেরেন তিনি। শুধু তাই নয়, 'আরিয়া' দিয়েই বহুদিন পর আবার পর্দায় ফিরে আসেন চন্দ্রচুর সিং। তবে এই সিরিজের সিংহভাগ দায়িত্ব ছিল বঙ্গকন্যা সুস্মিতার কাঁধে।

আরও পড়ুন : সত্যজিৎ রায়ের ‘মাস্টার অংশুমান’ এ বার বড় পর্দায়, ছবির গান রেকর্ড করলেন রূপঙ্কর

অসম্ভব  জনপ্রিয় হয় 'আরিয়া'। প্রথম ভাগ সফল হওয়ার পর থেকেই দ্বিতীয় সিজন কবে আসছে এই নিয়ে প্রশ্ন ছিল দর্শকের মনে। অবশেষে অপেক্ষার অবসান ঘটল। কিছু দিনের মধ্যেই ডিজনি হটস্টারে মুক্তি পাবে এই নতুন সিজন।

Published by:Arpita Roy Chowdhury
First published: