Home /News /entertainment /
Happy Birthday Sunil Grover : শাহরুখ এবং বচ্চন স্যারের সঙ্গে অভিনয়! দর্শক অভিনয় দেখে হাসলে কী হবে? : সুনিল

Happy Birthday Sunil Grover : শাহরুখ এবং বচ্চন স্যারের সঙ্গে অভিনয়! দর্শক অভিনয় দেখে হাসলে কী হবে? : সুনিল

Happy Birthday Sunil Grover : বয়স ৪৫ হলে কী হবে? মনের বয়স যে বাড়ে না কিছুতেই। তিনি বলেন, "আমি যদি ৪৫ বছর বয়সী কাউকে দেখি, আমার মনে হয়, 'ওহ ইনি বেশ বৃদ্ধ মানুষ'

  • Share this:

    'ডাঃ মাশূর গুলাটি'কে মনে পড়ে? সুনীল গ্রোভার। ৪৫ বছরে পা দিলেন কমেডিয়ান। আবার কেউ কেউ তাঁকে গুরুতর ভূমিকায় দেখতে পছন্দ করেন, যেমন ওয়েব সিরিজে সাইফ আলি খানের সহযোগী, তান্ডব। শাহরুখ খানের জওয়ান এবং অমিতাভ বচ্চনের গুডবাই-এর মতো ছবি নিয়েতে দেখা যাবে সুনীল গ্রোভারকে। অভিনেতা-কমেডিয়ান তাঁর কেরিয়ারের উভয় দিকই সমানভাবে পছন্দ করেন এবং প্রতিটি নতুন কাজ অন্যের চেয়ে ভালো করার চেষ্টা করেন।

    বয়স ৪৫ হলে কী হবে? মনের বয়স যে বাড়ে না কিছুতেই। তিনি বলেন, "আমি যদি ৪৫ বছর বয়সী কাউকে দেখি, আমার মনে হয়, 'ওহ ইনি বেশ বৃদ্ধ মানুষ'। আমি যদি নিজের দিকে তাকাই, মনে হয় আমার বয়স ১৮-২০, হয়তো ৩০। এটা প্রতিদিন ওঠানামা করে।

    আরও পড়ুন: মালাইকা নন! তারার হাতে পারসি রান্না খেয়ে প্রশংসায় পঞ্চমুখ অর্জুন

    আরও পড়ুন: 'জনি বনি'-এর নতুন জুটিকে দর্শক কতটা গ্রহণ করছেন? প্রচারে এসে কী বললেন দেবাশিস-স্বস্তিকা?

    শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের কথা আগামী ছবিতে। কিন্তু কমেডিয়ান অভিনয় করলে হাসবে না তো লোকে? অভিনেতা জানান, কখনও কখনও এমন হয়েছে যে লোকেরা বলেছে, ‘আপনার একটি মজার ইমেজ আছে, দর্শক আপনার অভিনয়ে হাসলে কী হবে’। তবে আমি ভিতরে থেকে জানতাম যে একবার সুযোগ পেলে আমি দেখাতে পারব এবং অন্যথা প্রমাণ করতে পারব। আমিও সন্দিহান ছিলাম যে মানুষ আমাকে গ্রহণ করবে কি না। আমি জানতাম আমি এটা করতে পারব কিন্তু যতক্ষণ না দর্শকরা আপনাকে গ্রহণ না করবে ততক্ষণ এটা বলতে পারছি না।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Happy Birthday, Sunil Grover

    পরবর্তী খবর