Home /News /entertainment /
Alta Phoring : মহিলা জিমন্যাস্টিক প্রতিভাদের উৎসাহ দিতে নয়া উদ্যোগ আলতা ফড়িং নস্করের

Alta Phoring : মহিলা জিমন্যাস্টিক প্রতিভাদের উৎসাহ দিতে নয়া উদ্যোগ আলতা ফড়িং নস্করের

Alta Phoring : ফড়িং তথা খেয়ালি মণ্ডল সেই মঞ্চে সত্যিকারের আর্চ করে দেখান। তিনি জানান, "ওঁদের দেখে আমার ছোটবেলাটা মনে পড়ে যাচ্ছে।"

  • Share this:

    বাংলার জিমন্যাস্টিক প্রতিভাদের জন্য স্টার জলসার নয়া উদ্যোগ। "অল বেঙ্গল ইনভাইটেশনাল উইমেনস আর্টিস্টিক জিমন্যাস্টিক প্রতিযোগিতা" অ্যারেঞ্জ করেছিল স্টার জলসা। সেইখানে উপস্থিত ছিলেন 'আলতা ফড়িং' সিরিয়ালেল নায়িকা খেয়ালি মণ্ডল।

    মেগা সিরিয়াল 'আলতা ফড়িং'-এ স্টেট জিমন্যাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে ফড়িং। আর সেখানেই তার কোচ হিসেবে নতুন করে জিমন্যাস্টিকে ফিরছে রাধারাণী নস্কর। যদিও তা খুব ভালো ভাবে নেননি নির্মল-পুপু। স্বাভাবিক ভাবেই চমকে গেছে নির্মল। কিন্তু এবার ফড়িং আর তার মা'কে হারাতে নির্মলের সঙ্গে ছক কষছে তার স্ত্রী পুপুও। শেষ পর্যন্ত কী হবে তার দিকেই তাকিয়ে দর্শকরা‌।

    আরও পড়ুন: ফের প্রেমের গুঞ্জন বলিপাড়ায়! কিয়ারার জন্মদিন উদযাপন করতে দুবাই পাড়ি দিলেন সিদ্ধার্থ

    আলতা ফড়িংয়ের নতুন প্রোমোতে উচ্ছ্বসিত দর্শকরা। মাত্র ১ ঘন্টাতেই ১ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে। পারিবারিক কূটকচালির বাইরে অন্যরকম কনটেন্ট কী তাহলে জায়গা পাচ্ছে দর্শকমহলে। ক্ষীণ হলেও আলতা ফড়িংয়ের উত্থানে আশার আলো দেখছে টেলি পাড়া।

    আরও পড়ুন: বলিপাড়ায় ফের গুঞ্জন! শীঘ্রই মা হচ্ছেন বিপাশা বসু, পরিবার সূত্রে এমনটাই জানা যাচ্ছে

    আর তারইসঙ্গে রিল আর রিয়েল লাইফকে মিশিয়ে ফেলেছেন স্টার জলসা। জিমন্যাস্টিকের কৃতি মহিলাদের উৎসাহ দিতে পাশে দাঁড়ালেন চ্যানেল। ফড়িং তথা খেয়ালি মণ্ডল সেই মঞ্চে সত্যিকারের আর্চ করে দেখান। তিনি জানান, "ওঁদের দেখে আমার ছোটবেলাটা মনে পড়ে যাচ্ছে। আমরা লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতাম রেজাল্ট শোনার জন্য। এইরকম ৪০টা না, ৪০হাজার ফড়িং উঠে আসুক বাংলা থেকে, আমি চাই।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bengali Serial, Star Jalsha, Tollywood

    পরবর্তী খবর