Home /News /entertainment /
Bipasha Basu Karan Singh Grover: বলিপাড়ায় ফের গুঞ্জন! শীঘ্রই মা হচ্ছেন বিপাশা বসু, পরিবার সূত্রে এমনটাই জানা যাচ্ছে

Bipasha Basu Karan Singh Grover: বলিপাড়ায় ফের গুঞ্জন! শীঘ্রই মা হচ্ছেন বিপাশা বসু, পরিবার সূত্রে এমনটাই জানা যাচ্ছে

Bipasha Basu Karan Singh Grover: অভিনেতা-দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার সম্পর্কে খুব সুখী জায়গায় রয়েছেন এবং শীঘ্রই বাবা-মা হতে আগ্রহী তাঁরা

  • Share this:

    বি-টাউনের অন্যতম পছন্দের দম্পতি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। ভূষণ প্যাটেলের ২০১৫-এর ভৌতিক ছবি, অ্যালোনের সেটে দেখা হয়েছিল দুজনের। তাঁদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এপ্রিল ২০১৬-এ বিয়ে হয়েছিল। বলিপাড়ায় ফের মা হওয়ার গুঞ্জন। বিপাশা এবং করণ তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা করবেন এই জুটি। অভিনেতা-দম্পতির ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার সম্পর্কে খুব সুখী জায়গায় রয়েছেন এবং শীঘ্রই বাবা-মা হতে আগ্রহী তাঁরা।

    এই বছরের শুরুর দিকে তাদের বিবাহবার্ষিকীতে, বিপাশা সোশ্যাল মিডিয়ায় দিল মিল গ্যায়ে অভিনেতা করণ সিং গ্রোভারের প্রতি তার ভালবাসা প্রকাশ করেছিলেন। “আপনাকে ধন্যবাদ @iamksgofficial, আমার মুখে-চোখে হাসির জন্য। যেদিন থেকে আমি তোমার সঙ্গে দেখা করেছি, সেদিন থেকে আজ অবধি এক কোটি বার উজ্জ্বল হয়ে উঠেছি। আমি তোমাকে এখন এবং চিরতরে ভালবাসি"। তিনি একটি ভিডিওর ক্যাপশনে লিখেছিলেন এটি। করণও ইনস্টাগ্রামে লিখেছেন, “আমাকে সমগ্র বিশ্বের সবচেয়ে ভাগ্যবান, সবচেয়ে আনন্দদায়ক এবং সবচেয়ে প্রিয় মানুষ করার জন্য তোমাকে ধন্যবাদ! @বিপাশাবাসু। আমি প্রতি রাতে ঘুমাই এই ভেবে যে আমি সম্ভবত তোমাকে আর ভালবাসতে পারব না এবং তারপরে আমি প্রতিদিন সকালে উঠে অনুভব করি যে গত রাতে আমি কতটা নির্বোধ ছিলাম কারণ আমি অবশ্যই তোমাকে এখন অনেক বেশি ভালবাসি! এটা একটা দুষ্ট চক্র! শুভ ষষ্ঠ বিবাহবার্ষিকী আমার ভালবাসা!"

    আরও পড়ুন: মুম্বই লোকালে অনন্যার কোলে মাথা রেখে বিশ্রাম নিচ্ছেন বিজয় দেবেরকোন্ডা! দৃশ্য দেখার জন্য থিকথিকে ভির সামলানো হয়ে উঠল দুষ্কর

    আরও পড়ুন: কফি উইথ করণের সপ্তম সিজনে ফের নতুন জল্পনা! থাকছেন শাহরুখ-কন্যা সুহানা?

    প্রসঙ্গত, করণকে শেষবারের মতো দেখা গিয়েছিল কুবুল হ্যায় ২.ও সিরিজে, সঙ্গে ছিলেন শুভ্র জ্যোতি। তখন একটা ক্রাইম-থ্রিলার মিনি সিরিজ ডেঞ্জারাসে অভিনয় করেছিলেন বিপাশা বসু।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bipasha Basu, Bolllywood, Karan Singh Grover

    পরবর্তী খবর