Home /News /entertainment /
Suhana Khan in Koffee With Karan 7: কফি উইথ করণের সপ্তম সিজনে ফের নতুন জল্পনা! থাকছেন শাহরুখ-কন্যা সুহানা?

Suhana Khan in Koffee With Karan 7: কফি উইথ করণের সপ্তম সিজনে ফের নতুন জল্পনা! থাকছেন শাহরুখ-কন্যা সুহানা?

Suhana Khan in Koffee With Karan 7: সুহানা তাঁর ভাই আরিয়ান খান, মাদক মামলায় তার গ্রেপ্তার এবং এই বিষয়টি তাঁর পুরো পরিবারকে কীভাবে প্রভাবিত করেছিল সে সম্পর্কেও কথা বলবেন

  • Share this:

    শাহরুখ এবং গৌরী খানের মেয়ে সুহানা খান জোয়া আখতারের 'দ্য আর্চিস' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করছেন। তার আগেই আরেক জল্পনা তাক লাগিয়ে দিচ্ছে, করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ ৭'-এ আসতে পারেন বাদশা-কন্যা। কিন্তু করণ জোহর প্রতিবেদনটি উড়িয়ে দিয়ে সংবাদমাধ্যমকে বলেন, "এটি সত্য নয়"।

    প্রতিবেদনে বলা হয়েছিল যে তারকা কিড 'দ্য আর্চিস' দলের সঙ্গে শো-তে আসবেন এবং তার বলিউডের স্বপ্নগুলি নিয়ে আলোচনা করবেন। বলা হয়েছিল যে সুহানা তাঁর ভাই আরিয়ান খান, মাদক মামলায় তার গ্রেপ্তার এবং এই বিষয়টি তাঁর পুরো পরিবারকে কীভাবে প্রভাবিত করেছিল সে সম্পর্কেও কথা বলবেন। এমনও জল্পনা ছিল যে সুহানা প্রকাশ করবেন যে তিনি বাড়ির সবচেয়ে প্রিয় ভাই আবরাহামকে নিয়েও আলোচনা করবেন।

    আরও পড়ুন:  স্ত্রী দীপিকার পরে এবার কি হলিউডে পা রাখছেন রণবীর সিং?

    কফি উইথ করণের সপ্তম সিজনের আগের পর্বগুলিতে, অন্যান্য সেলিব্রিটিরা শিরোনামের শীর্ষে ছিলেন সবসময়ই। এখনও পর্যন্ত আলিয়া ভাট, রণবীর সিং, সারা আলি খান, জাহ্নবী কাপুর, অক্ষয় কুমার এবং সামান্থা রুথ প্রভু শোতে উপস্থিত থেকে একটার পর একটা গসিপ দিয়ে গেছেন। প্রত্যেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন।

     আরও পড়ুন: লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে আছেন শাহরুখ, সঙ্গে তাপসী! 'ডাঙ্কি'র সেট থেকে ভাইরাল ছবি ফাঁস

    প্রসঙ্গত, 'দ্য আর্চিস'-এর প্রধান চরিত্রে অভিনয় করবেন বনি কাপুর এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। এতে প্রধান ভূমিকায় দেখা যাবে বেদাং রায়না, মিহির আহুজা এবং যুবরাজ মেন্ডাকেও। এটি একটি OTT প্ল্যাটফর্মে প্রকাশের জন্য তৈরি হচ্ছে৷

    Published by:Aryama Das
    First published:

    Tags: Karan johar, Koffee with Karan, Koffee With Karan 7, Suhana Khan

    পরবর্তী খবর