Home /News /entertainment /
Ranveer Singh: স্ত্রী দীপিকার পরে এবার কি হলিউডে পা রাখছেন রণবীর সিং?

Ranveer Singh: স্ত্রী দীপিকার পরে এবার কি হলিউডে পা রাখছেন রণবীর সিং?

Ranveer Singh: হলিউডে অভিষেক হতে পারে বলিউড অভিনেতা রণবীর সিং-এর

  • Share this:

    #মুম্বই: এক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়াজুড়ে একটিই নাম জ্বলজ্বল করছে, রণবীর সিং। বলিউড নায়ক হঠাৎই নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন। কয়েকটি ছবিতে কালো অন্তর্বাস পরে রয়েছেন। কয়েকটি ছবিতে একফালি কাপড়ও নেই শরীরে। নিউ ইয়র্কের এক ফ্যাশন ম্যাগাজিনে প্রচ্ছদের জন্যই এই ফোটোশ্যুট করেছেন রণবীর। আর তাই দেখেই তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়। নানা মুনির নানা মত। অনেকেই ছবিগুলির প্রশংসা, অনেকেই নিন্দার ঝড় তুলে দিয়েছেন কমেন্টে।

    তবে এইবার অন্য একটি কারণে আলোচনার শীর্ষে অভিনেতা রণবীর সিং। তিনি একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার মিনি-সিরিজে কাজ করার জন্য একজন বিশিষ্ট হলিউড তারকার সঙ্গে আলোচনায় রয়েছেন। একটি সূত্র অনুসারে, অভিনেতা তার অন্যান্য কাজগুলি শেষ করে নেওয়ার পরেই এই সিনেমার ফ্লোরে চলে যাবেন।

    আরও পড়ুন: লন্ডনের রাস্তায় হাঁটু গেড়ে বসে আছেন শাহরুখ, সঙ্গে তাপসী! 'ডাঙ্কি'র সেট থেকে ভাইরাল ছবি ফাঁস

    আগামী ছবি 'রকি অউর রাণী' অভিনয় করছেন রণবীর সিং। সঙ্গে রয়েছেন সহ অভিনেত্রী আলিয়া ভাট।

    আরও পড়ুন: 'ডান্স ডান্স জুনিয়র'-এর মঞ্চে দেবের নতুন চ্যালেঞ্জ! শুনলে চমকে উঠবেন

    প্রসঙ্গত, মুম্বইয়ের চেম্বুর থানায় মামলা দায়ের হল বলিউড অভিনেতা রণবীর কপূরের বিরুদ্ধে। সোমবারই জানা গিয়েছিল, মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়েছে। দাবি ছিল, নায়কের সাম্প্রতিকতম নগ্ন ছবিগুলি 'মহিলাদের ভাবাবেগে আঘাত' করেছে। আজ, মঙ্গলবার চেম্বুর থানায় মামলা দায়ের করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ২৯২ (জনসাধারণের উদ্দেশে প্রকাশের অযোগ্য ছবি), ২৯৩ (নতুন প্রজন্মকে ভুল পথে চালিত করা), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করা) এবং ৬৭(এ) (আইটি অ্যাক্ট) ধারায় মামলা দায়ের হয়েছে দীপিকা পাড়ুকোনের স্বামীর বিরুদ্ধে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Deepika Padunkone, Hollywood, Ranveer Sing

    পরবর্তী খবর