Coronavirus: সূর্যবংশীর পিছু ছাড়ছে না করোনা, ফের পিছিয়ে গেল রিলিজের দিন!

Coronavirus: সূর্যবংশীর পিছু ছাড়ছে না করোনা, ফের পিছিয়ে গেল রিলিজের দিন!

সূর্যবংশীর পিছু ছাড়ছে না করোনা, ফের পিছিয়ে গেল রিলিজের দিন!

Coronavirus: ইতিমধ্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে পরিচালক রোহিত শেট্টির বিশদে আলোচনা হয়েছে।

  • Share this:

#মুম্বই: হু-হু করে বাড়ছে করোনা। গতকাল দেশে সর্বোচ্চ দৈনিক সংক্রমণ দেখা গিয়েছে। ১ লক্ষের গণ্ডি ছাড়িয়েছিল আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই মহারাষ্ট্র-সহ একাধিক রাজ্য লকডাউনের পথে হাঁটছে। তাই সামগ্রিক পরিস্থিতির কথা মাথায় রেখে ফের পিছিয়ে গেল অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত সূর্যবংশী (Sooryavanshi) সিনেমার মুক্তির দিন। অর্থাৎ পূর্বের ঘোষণা অনুযায়ী ৩০ এপ্রিল প্রেক্ষাগৃহের মুখ দেখছে না এই ছবি।

রোহিত শেট্টির (Rohit Shetty) সংস্থার তরফে জারি করা এক বিবৃতিতে জানানো হয়েছে, আপাতত ছবি মুক্তির দিন পিছিয়ে দিল টিম সূর্যবংশী। ছবির রিলিজ নিয়ে ইতিমধ্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে পরিচালক রোহিত শেট্টির বিশদে আলোচনা হয়েছে। রাজ্যবাসীর কথা ভেবে ও জনস্বাস্থ্যের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রোহিত শেট্টির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী স্বয়ং।

গতকাল ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহরও (Girish Johar) একটি ট্যুইট করে এই খবরটি নিশ্চিত করেন। আর এই খবর পাওয়ার পর থেকেই মন ভেঙেছে ভক্তদের।

প্রসঙ্গত, গতকালই মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ছিল প্রায় ৫৭,০০০। বেড়েছে মৃতের সংখ্যাও। এর জেরে ইতিমধ্যেই সাপ্তাহিক লকডাউনের পথে হাঁটছে সংশ্লিষ্ট রাজ্যের সরকার। জারি করা হয়েছে একাধিক বিধিনিষেধ। সেই সূত্র ধরে আপাতত সিনেমা হলগুলি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর জেরে সূর্যবংশী-সহ বেশ কয়েকটি মরাঠি সিনেমার মুক্তিতেও সমস্যা দেখা গিয়েছে।

উল্লেখ্য, সিংহমের (Singham) থার্ড ইনস্টলমেন্ট সূর্যবংশী। রোহিত শেট্টির সুপার কপ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পার্টে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফকে (Katrina kaif)। পুরনো ছবিগুলির সূত্র ধরে রণবীর সিং (Ranveer Singh) ও অজয় দেবগণকেও (Ajay Devgan) দেখা যাবে এই ছবিতে। এছাড়াও অভিনয় করেছেন গুলশন গ্রোভার (Gulshan Grover) ও অনুপম খের (Anupam Kher)। ছবিটির প্রযোজনায় রয়েছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ও ধর্মা প্রোডাকশনস।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর