Sonu Sood: জন্মদিনে সোনু সুদকে বাড়িতে ডেকে বাসন মাজালেন ফারহা খান ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

viral video

Sonu Sood: তাঁর জন্মদিনে বাড়িতে ডেকে একি করলেন পরিচালক ফারহা খান? দেখুন ভিডিও

  • Share this:

    #মুম্বই: সোনু সুদ (sonu sood) । শুক্রবার ৪৮ বছরে পা দিলেন অভিনেতা। সকাল থেকেই সোনুর বাড়ির সামনে ভক্তদের কমবেশি আনাগোনা দেখা যায় এই দিন। সোনুর দরজায় প্রতিদিন এমনিই আসেন বহু মানুষ। সাহায্যের আশা নিয়ে আসেন তাঁরা। কেউ ফিরতে চান ঘরে। কেউ চান চিকিৎসার জন্য সাহায্য। তাঁদের সকলের সঙ্গে নিজে প্রতিদিন দেখা করে কথা বলেন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেন অভিনেতা। জন্মদিনের দিনেও অন্যথা হয়নি।

    কিন্তু তাঁর জন্মদিনে বাড়িতে ডেকে একি করলেন পরিচালক ফারহা খান। ফারহা এবং সোনু দু'জনেই খুব ভালো বন্ধু। একে অপরকে প্রিয় বন্ধু বলেন তাঁরা। এদিকে জন্মদিনে কিনা প্রিয় বন্ধুর সঙ্গে এই কাজ করলেন ফারহা? তা কি করেছেন তিনি ! ফারহা আজ সোনুর জন্মদিনের জন্য বাড়িতে রান্না করেন। সোনুর পছন্দের খাবার রান্না করেন তিনি। এ তো বেশ ভালো কথা। এর পরেই সোনুকে রান্না ঘরে নিয়ে যান ফারহা। সেখানে প্রচুর বাসন পড়ে থাকতে দেখা যায়। সেই বাসন দেখিয়ে ফারহা বলেন, 'সোনু আজ আমি তোর জন্য অনেক খাবার বানিয়েছি। এবার বাসন গুলো তুই মেজে ফেল।" সোনু প্রথমে অয়াক হন। তারপর বলেন, 'পরিস্কার করতে হবে আমাকে?" ফারহা বলেন, 'ফটাফট মেজে ফেল।" সোনু কি আর করবেন মাজতে শুরু করেন বাসন। তখনই এসে আবার শুভ জন্মদিন জানান ফারহা।

    এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফারহা খান। তিনি লেখেন," জানেন যখন নিজের প্রিয় বন্ধুর জন্মদিন সেলিব্রেট করার জন্য আপনি তাঁকে দিয়েই বাসন মাজান, তখন কেমন লাগে? শুভ জন্মদিন সোনু।" এই সঙ্গে তিনি জানান তাঁরা নতুন শ্যুটিংয়ে ব্যস্ত। তার মাঝেই এই মজার ভিডিওটি বানান ফারহা-সোনু। যা সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়। ফারহা খানের পরিচালনায় সোনু অভিনয় করেছেন 'হ্যাপি নিউ ইয়ার' ছবিতে। বাসন মাজতে মাজতে সেই ছবির কথা তুলে ফারহার নামে মজার অভিযোগ জানান সোনু। এই ভিডিও দেখে ভক্তরা অবশ্য তারিফ করেছেন তাঁদের মজার বন্ধুত্বের।

    Published by:Piya Banerjee
    First published: