Home /News /entertainment /
Koneenica Banerjee: 'এক্কা দোক্কা'র কারণে বন্ধ হয়ে যাচ্ছে 'আয় তবে সহচরী'? কী জানালেন কণীনিকা?

Koneenica Banerjee: 'এক্কা দোক্কা'র কারণে বন্ধ হয়ে যাচ্ছে 'আয় তবে সহচরী'? কী জানালেন কণীনিকা?

অন্য দিকে ধারাবাহিকের টিআরপি-র লড়াইতে সেরা দশে প্রায় বেশির ভাগ সময়েই থাকে 'আয় তবে সহচরী'। যদিও গত সপ্তাহ থেকে এই সপ্তাহে ফলাফল খানিক খারাপ বটে।

  • Share this:

    #কলকাতা: সোনামণি সাহা আর সপ্তর্ষি মৌলিকের ধারাবাহিক 'এক্কা দোক্কা'র প্রোমো ভূমিষ্ঠ হওয়ার সঙ্গে সঙ্গেই নানা ধরনের জল্পনা শুরু। এই ধারাবাহিকের জন্য স্টার জলসার কোন মেগা বন্ধ হতে চলেছে? জল্পনায় নতুন নাম উঠে এসেছে, কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের 'আয় তবে সহচরী'ই বন্ধ হয়ে যাচ্ছে বলে শোনা যাচ্ছিল। গল্প তো ভাল মোড় নিয়েছে, এমনই সময়ে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে শুনে বেশ মন খারাপ ধারাবাহিকের দর্শকেরা।

    সঠিক তথ্য জানার জন্য পর্দার 'সহচরী' ওরফে কণীনিকাকেই যোগাযোগ করা হয়। অভিনেত্রী নিউজ18 বাংলাকে বলেন, ''না না, ধারাবাহিক বন্ধ হবে কেন? কেবলমাত্র সময়টা পরিবর্তন হয়েছে। রাত ৯টার জায়গায় ১০টা নাগাদ দেখানো হবে। ওই জায়গায় নতুন মেগা 'এক্কা দোক্কা' দেখানো হবে। এই যা।''

    কিন্তু প্রশ্ন হল, তবে কি রাত ১০টার 'গঙ্গারাম'-কে এ বার বিদায় জানাবেন দর্শকেরা?

    আরও পড়ুন: এক লাফে অনেকটা নীচে 'মিঠাই'! এই সপ্তাহে তাদের আসন কেড়ে নিল কে? বড় চমক TRP-তে!

    এই মুহূর্তে সহচরীর ছেলে টিপু এবং সহচরীর বন্ধু বরফির দাম্পত্যে যে রকম উথাল পাথাল পরিস্থিতি, তার উপরে তাঁরা একে অপরকে প্রেম নিবেদনও করেনি। ফলে এই রকম রোমাঞ্চকর মোড়ে এসে বন্ধ হয়ে যেতে পারে নাকি ধারাবাহিক?

    আরও পড়ুন: 'গাঁটছড়া' নয়, 'মিঠাই'-এর সঙ্গে এই প্রথম পাল্লা দিচ্ছে এই ধারাবাহিক! বড় চমক TRP-তে

    অন্য দিকে ধারাবাহিকের টিআরপি-র লড়াইতে সেরা দশে প্রায় বেশির ভাগ সময়েই থাকে 'আয় তবে সহচরী'। যদিও গত সপ্তাহ থেকে এই সপ্তাহে ফলাফল খানিক খারাপ বটে। নয় নম্বর থেকে দশ নম্বর স্থানে চলে গিয়েছে এই মেগা। নম্বরের দিক থেকে যদিও উপলটপুরাণ। ৫.২ থেকে বেড়ে হয়েছে ৫.৭। এই সপ্তাহ আসলে সব ধারাবাহিকেরই মোটের উপর নম্বর ভাল। বেড়েছে গত সপ্তাহ থেকে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Koneenica Banerjee

    পরবর্তী খবর