বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘পাপের ঘড়া পূর্ণ হয়েছে’, পুজোয় মুক্তি পেল অমিত কুমারের নতুন গান, রইল ভিডিও

‘পাপের ঘড়া পূর্ণ হয়েছে’, পুজোয় মুক্তি পেল অমিত কুমারের নতুন গান, রইল ভিডিও

অমিত কুমার নিজের অনলাইন মিউজিক কোম্পানি কুমার ব্রাদার্স মিউজিক-এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করলেন নতুন হিন্দি সিঙ্গেল "পাপ কা ঘড়া"।

  • Share this:

SREEPARNA DASGUPTA

#কলকাতা: পরিস্থিতি যেমনই থাকুক না কেন, শিল্পীদের পুজোর গান আাটকায় কার সাধ্য। অমিত কুমার এ বার পুজের জন্য ইউটিউবে রিলিজ করলেন তাঁর একটা নতুন গান।

নতুন বাংলা গান পুজোর আবহ তৈরি করে। ঠিক তাই, অমিত কুমার নিজের অনলাইন মিউজিক কোম্পানি কুমার ব্রাদার্স মিউজিক-এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করলেন নতুন হিন্দি সিঙ্গেল "পাপ কা ঘড়া"।

গানটার সুর শিল্পীর নিজের। অমিত কুমার জানালেন, "গানটা তিন বছর আগে বানিয়েছিলাম। তখন তো এটা ভেবে সুর করিনি যে করোনা হবে, এমনকি ইন্ডাস্ট্রিতে নানা ধরনের সমস্যা চলছে, সেগুলোও ভাবিনি। কিন্তু বলা যায় গানটা এই সময়ের সঙ্গে খাপ হয়ে গিয়েছে।"

অন্যদিকে, বলিউডের সমস্যা নিয়ে প্রশ্ন করা হলে সেই প্রশ্নের উত্তরে অমিত বলেন, "দেখুন সমস্যা তো সব প্রফেশনেই আছে। তার মধ্যে থেকেও বাঁচতে তো হবে।"

অমিত কুমার জানান, গানটা লীনাজির লেখা । যেখানে পাপ শব্দটা খুব গুরুত্বপূর্ণ। খুবই মিনিংফুল লেখা। তিনি জানান হারমোনিয়ামের উপর কাজ তাঁর বরাবরই ভাল লাগে। এই গানটাও হারমোনিয়াম নির্ভর ভীষণ ভাবে।তিনি আাশা করেন সবার এই গানটিও বেশ পছন্দ হবে।

Published by: Simli Raha
First published: October 16, 2020, 1:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर